• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন আসছে দারাজে

  প্রযুক্তি ডেস্ক

২০ জানুয়ারি ২০২২, ১৩:২৮
রিয়েলমি জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন
রিয়েলমি জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন (ছবি : সংগৃহীত)

দেশের তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড- রিয়েলমি-এর জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন ভ্যারিয়েন্ট- লুনা হোয়াইট আগামী ২৩ জানুয়ারি বিকেল ৫টায় ফ্ল্যাশসেলে পাওয়া যাবে।

দারাজে হতে যাওয়া ফ্ল্যাশসেলে থাকছে দারুণ অফার। ৩০০০ টাকা ছাড়ে মাত্র ৩০,৯৯০ টাকায় কেনা যাবে জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন ভ্যারিয়েন্ট লুনা হোয়াইট। সাথে পাওয়া যাবে ০% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

১৭-২৬ জানুয়ারি পর্যন্ত চলাকালীন দারাজ রি-ব্র্যান্ডিং ক্যাম্পেইনে এছাড়াও রিয়েলমি স্মার্টফোনে থাকছে ১১% পর্যন্ত ছাড় এবং ০% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। কেনার জন্য বিস্তারিত জানতে ভিজিটঃ https://click.daraz.com.bd/e/_7cxeW

প্রযুক্তিপ্রেমীরা দারাজ থেকে এই ক্যাম্পেইনের আওতায় ১১% পর্যন্ত ছাড়ে বিশেষ অফারের সাথে রিয়েলমি নারজো সিরিজ, সি সিরিজ, ৮ সিরিজ ও জিটি সিরিজের ফোনগুলো কিনতে পারবেন। অফারের আওতায়, রিয়েলমি জিটি নিও ২ মাত্র ৩৬,৩২১ টাকায় কেনা যাবে। রিয়েলমি ৮ ৫জি ২০,৭০৪ টাকায়, রিয়েলমি ৮ ২০,৪৭৮ টাকায় কেনা যাবে। নারজো ৫০আই ১০,৩৬২ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। এছাড়াও, রিয়েলমি সি২৫এস ১৪,২৫৬ টাকায়, রিয়েলমি সি২৫ওয়াই ১২,৯৬৫ টাকায়, রিয়েলমি সি২১ওয়াই ১১,৪০৭ টাকায় পাওয়া যাবে।

এছাড়াও, ক্রেতারা দারাজ থেকে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা গ্রহণ করে বিভিন্ন ক্যাটাগরি ও ডিজাইনের এই রিয়েলমি স্মার্টফোনগুলো কিনতে পারবেন। রিয়েলমি’র দ্রুত প্রবৃদ্ধির পেছনে রয়েছে প্রযুক্তিগত এবং ডিজাইনে উদ্ভাবনে এর নিরলস প্রচেষ্টা। এখন, আরও অধিক সংখ্যক ক্রেতা এবং প্রযুক্তিপ্রেমী তরুণরা বিশেষ অফারে রিয়েলমি’র উদ্ভাবনী স্মার্টফোনগুলো উপভোগের সুযোগ পাবেন।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড