• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশের বাজারে গ্যালাক্সি এম৩২

  প্রযুক্তি ডেস্ক

২৩ আগস্ট ২০২১, ১৭:৫৮
স্যামসাং গ্যালাক্সি এম৩২
দেশের বাজারে গ্যালাক্সি এম৩২ এনেছে স্যামসাং। ছবি : সংগৃহীত

অত্যাধুনিক প্রযুক্তির সাথে দেশের বাজারে নিজেদের নতুন স্মার্টফোন এনেছে কোরিয়ান মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। মডেল গ্যালাক্সি এম৩২। দেশের বাজারে নতুন এই ফোনের দাম ২২ হাজার ৯৯৯ টাকা।

নজর কারা ডিজাইনের স্মার্টফোনটিতে রয়েছে ৬ দশমিক ৪ ইঞ্চির এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে। সাথে রয়েছে ৯০ হার্টজের রিফ্রেশ রেট, যা ব্যবহারকারীদের স্মুথ স্ক্রলিং ও ট্রানজিশন সুবিধা দেবে। পাশাপাশি নিশ্চিত করবে দ্রুতগতির ব্রাউজিং অভিজ্ঞতা।

স্যামসাংয়ের নতুন এই ফোনটিতে ৬ হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। যা পুরোদিন ব্যাকআপের জন্য যথেষ্ট। আর ব্যাটারি ব্যাকআপে ফোনটিতে রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট-চার্জিং সুবিধা। এর ফলে ব্যবহারকারীরা কোনো ভাবনা ছাড়াই স্মার্টফোন ব্যবহার করতে পারবেন। ফলে সাথে চার্জার নিয়ে ঘুরার ঝঞ্ঝাট থাকবে না।

গ্যালাক্সি এম৩২তে রয়েছে হেলিও জি৮০ গেমিং প্রসেসর। যা ব্যবহারকারীকে কোনো ল্যাগ ছাড়াই গেম খেলার দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। একই সাথে দ্রুত গেমিং ও ভিডিয়ো পারফরমেন্সের ঝামেলাবিহীন অভিজ্ঞতা নিশ্চিত করবে ফোনটি।

ফোনটিতে ভার্সেটাইল মোবাইল ফটোগ্রাফি ফিচার রয়েছে। পাশাপাশি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো লেন্স রয়েছে গ্যালাক্সি এম৩২ মডেলের এই ফোনে।

আরও পড়ুন : ইনস্টাগ্রামে ছবি-ভিডিয়ো শেয়ারে নতুন ফিচার

সেলফি তোলার জন্য স্মার্টফোনটির সামনে রয়েছে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা, যার মাধ্যমে ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়ায় তাৎক্ষণিক আপলোডে উপযোগী দারুণ সব সেলফি তুলতে পারবেন।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড