• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় কিডন্যাপের পর বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৫
নিহত
ইন্দোনেশিয়ার সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত শামীম (ছবি : দৈনিক অধিকার)

মালয়েশিয়ায় মো. শামীম (৩৩) নামে এক বাংলাদেশি যুবককে কুপিয়ে হত্যা করেছে ইন্দোনেশিয়ার সন্ত্রাসীরা। 

রবিবার (১৫ সেপ্টেম্বর) সকালে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পার্শ্ববর্তী সেগামবুট এলাকায় কুপিয়ে হত্যা করা হয় তাকে। পরে স্থানীয় পুলিশ একটি প্রাইভেটকারের মধ্যে রক্তাক্ত অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করেন। নিহত শামীমের মুখ, হাত ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত শামীম মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের আকালমেঘ গ্রামের মো. মুখলেছ সৈয়ালের ছেলে। 

পরিবার সূত্রে জানা যায়, নিহত শামীম দীর্ঘদিন ধরে একটি কোম্পানিতে সুপারভাইজারের কাজ করছিলেন। সেখানে তার অধীনে বেশ কিছু সংখ্যক ইন্দোনেশিয়ান নাগরিক কাজ করতেন। কাজে বাকবিতণ্ডা হত নিয়মিত। এর জেরে রবিবার সকালে শামীমকে কিছু লোক কিডন্যাপ করে নিয়ে যায়। তার কিছুক্ষণ পর খবর পাওয়া যায় শামীমকে ওই দুর্বৃত্তরা হত্যা করে একটি প্রাইভেট কারের মধ্যে রেখে যায়। 

কুয়ালালামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাতুক সেরি মজলান জানান, এ ঘটনায় সন্দেহভাজন তিনজন ইন্দোনেশিয়ান নাগরিককে প্রাথমিক ভাবে শনাক্ত করা হয়েছে। 

তিনি আরও জানান, অধিকতর তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে যদি কারও কোনো তথ্য জানা থাকে তাহলে পার্শ্ববর্তী কোনো থানায় যোগাযোগ করতে বলা হয়েছে। বিস্তারিত তদন্তের পর জানা যাবে কি কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। 

রবিবার ময়নাতদন্তের জন্য লাশ কুয়ালালামপুর হাসপাতালে পাঠানো হয় এবং আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া যাবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।  

ওডি/এএসএল

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড