• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইল্যান্ড আওয়ামী লীগের সমস্ত কমিটি বাতিল: এডহক কমিটি গঠিত

  ইতালি প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২০
এডহক কমিটি
এডহক কমিটি (ছবি : দৈনিক অধিকার)

আইল্যান্ড আওয়ামী লীগের এক কর্মী সভায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম জামাত-বিএনপির অপপ্রচার প্রতিরোধের আহ্বান জানিয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) ডাবলিনে অনুষ্ঠিত ওই কর্মী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

দ্বিধাবিভক্ত আয়ারল্যান্ড আওয়ামী লীগকে বন্ধ করতেই কর্মী সভার আয়োজন করা হয়। কিবরিয়া হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভা পরিচালনা করেন বিল্লাল হোসেন। এতে ইকবাল আহমেদ লিটন, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, মিজানুর রহমান, রফিক খান, জসিমউদ্দিনসহ আরও অনেকে বক্তব্য রাখেন আইল্যান্ডের বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করার আহ্বান জানান। দলীয় নেতাকর্মীরা একটি ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চান আয়ারল্যান্ডে। জামাত-শিবির মোকাবিলায় ঐক্যবদ্ধভাবে তারা কাজ করবে বলে অভিমত ব্যক্ত করেন।

কর্মীসভায় পুরানো সকল কমিটি ভেঙে দিয়ে বিল্লাল হোসেনকে আহ্বায়ক এবং ইকবাল আহমেদ লিটনকে সদস্যসচিব করে একটি এডহক কমিটি গঠন করা হয় আগামী ৬ মাসের মধ্যে তারা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

ওডি/এসজেএ

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড