• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

টরন্টোয় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নারীর মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

০২ জুলাই ২০১৯, ১০:২২
সড়ক দুর্ঘটনা
পুলিশি নিরাপত্তায় টরন্টোর দুর্ঘটনাগ্রস্ত স্থান। (ছবিসূত্র : আরটিএইচকে)

উত্তর আমেরিকার দেশ কানাডার অন্যতম প্রধান শহর টরন্টোর ডাউন টাউনের রিজেন্ট পার্ক এলাকায় সড়ক দুর্ঘটনায় রত্না বেগম নামে ৩০ বছর বয়সী এক বাংলাদেশি নারীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার (২৭ জুন) স্থানীয় দুপুরে ডানডাস এবং রিজেন্ট পার্ক ব্লু বার্ড ইন্টারসেকশনের ড্যানিয়েল স্পেকট্রাম প্রাঙ্গণে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

টরন্টো পুলিশের দাবি, মাতাল অবস্থায় একজন চালক গাড়ি দিয়ে রত্না বেগমকে সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রথমে গাড়িটির চালক পালাতে সক্ষম হলেও পরবর্তীতে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। 

সড়ক দুর্ঘটনায় নিহত রত্না বেগম দেশটিতে প্রবাসী মাওলানা মেজবাহর স্ত্রী। মৃত্যুকালে তিনি দুই ছেলে হাফেজ মোবাশ্বির (১১), মোতাব্বির ( ৯) ও মেয়ে খাদিজাকে (৬) রেখে গেছেন।

রাস্তা পার হওয়ার জন্য অপেক্ষা করছিলেন রত্না। এ সময় গাড়িটি এসে তাকে আঘাত করে রাস্তার পাশে থাকা আগুন নেভানোর জলাধার ও বৈদ্যুতিক খুঁটির ওপর গিয়ে পড়ে।

আরও পড়ুন :- ভারতে পাঁচ রোহিঙ্গা শরণার্থী আটক

দেশে নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সিলেট সদর এলাকার বরই কান্দি গ্রামের মেয়ে রত্না বেগমের দীর্ঘদিন যাবত স্বামী সন্তানদের নিয়ে টরন্টো শহরে বসবাস করছিলেন। দেশে তারা পাঁচ ভাই ও পরিবারের অন্যান্য সদস্যরাও আছেন।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড