• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বিদেশেও প্রেমের দ্বন্দ্বে বাংলাদেশি খুন!

  অধিকার ডেস্ক

২৭ মে ২০১৯, ১৫:৩৫
নিহত ফখরুল
নিহত ফখরুল (ছবি : সংগৃহীত) 

লেবাননে এক নারী কর্মীর সাথে প্রেমের সম্পর্কের জের ধরে এক বাংলাদেশিকে খুন করলেন আরেক বাংলাদেশি। নিহত ওই ব্যক্তির নাম ফখরুল ইসলাম (৩৫)। তিনি বাংলাদেশের কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ফতেহাবাদ গ্রামের আব্দুল অহিদের ছেলে।

গত শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১০টার দিকে লেবাননের নাভা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফখরুল ২০১৮ সালে তিনি ‘রামকো’ কোম্পানির ভিসা নিয়ে লেবানন আসেন। লেবানন আসার আগে তিনি বাংলাদেশে দিনমজুরের কাজ করতেন।  

ঘটনার বিবরণে জানা যায়, সাথী আক্তার নামে এক নারী কর্মীর সঙ্গে লেবানন প্রবাসী বাংলাদেশি করম আলীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। 

পরবর্তীতে সাথী আক্তার করম আলীর সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফখরুলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে সাথী ও ফখরুল একসঙ্গে বসবাস করতে শুরু করেন।

এরই জেরেই করম আলী ক্ষুদ্ধ হয়ে গত শুক্রবার রাতে তাদের রুমে অতর্কিত হামলা চালায়। এ সময় ঘরে থাকা ফখরুলকে ছুরি দিয়ে কুপিয়ে আহত করে। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লেবানিজরা করম আলীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

ঘটনার পর সাথী আক্তার পালিয়ে যায়। তার বাড়ি মানিকগঞ্জের সিংগাইর থানায়।

উল্লেখ্য, লেবাননে বাংলাদেশি নারী-পুরুষ কর্মীরা কাজ করতে এসে ‘লিভ টুগেদার’ নামে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ছেন। এর ফলে রেষারেষি আর দ্বন্দ্বে প্রাণ হারাচ্ছেন বাংলাদেশিরা।

ওডি/এসএস 

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড