• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে সাধারণ মানুষের মধ্যে খাদ্য বিতরণ

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২১ মার্চ ২০২৩, ১৬:৫৫
যুক্তরাষ্ট্রে অসহায়দের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ 

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের এশিয়ান প্যাসিফিক আমেরিকান অ্যাফেয়ার্স কমিশন এবং এপিআইএ ভোট মিশিগানের যৌথ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত রবিবার দুপুর ১টায় হ্যামটরমিক সিটির জোসেফ ক্যাম্পাউ এবং হলব্রুক টাউন সেন্টার পার্কিং লটে পবিত্র রমজান উপলক্ষ কমিউনিটির জন্য খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করে এপিআইএ ভোট মিশিগান।

এপিআইএ ভোট মিশিগান মূলত নাগরিক অধিকার, ভোটার রেজিস্ট্রেশন, স্বাস্থ্য সুরক্ষা, কমিউনিটি হেল্পসহ বিভিন্ন ধরনের উন্নয়ন মূলক কাজ করে থাকে। এই প্রসঙ্গে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক রেবেকা ইসলাম বলেন আসছে পবিত্র রমজান মাসকে সামনে রেখে মুসলিম কমিউনিটির মানুষের কাছে সামান্য উপহার তুলে দিতে পেরে আমরা খুশি কিছুটা হলেও এগুলো মানুষের কাজে আসবে এবং ভবিষ্যৎতেও আমাদের অর্গানাইজেশন পক্ষ থেকে এই ধরনের কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন- এপিআইএ ভোট মিশিগানের নির্বাহী পরিচালক বাংলাদেশি আমেরিকান রেবেকা ইসলাম ও তার বাবা মোহাম্মদ রফিকুল ইসলাম, নাসিহা বারলাস্কার, কুর্তিস অ্যালেক্স, কাউন্সিলর কামরুল হাসান, কাউন্সিলম্যান আলসোমোরি, লিন ব্লেসি, ফাহিমা ইয়াসমিন এছাড়া কমিউনিটির বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড