• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওবায়দুল কাদের আ. লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ইতালিতে মিষ্টি বিতরণ

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি

২৬ ডিসেম্বর ২০২২, ১৩:৩৭
ওবায়দুল কাদের আ. লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ইতালিতে মিষ্টি বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে ওবায়দুল কাদেরকে তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

আর এই খবর প্রকাশ হওয়ার পর থেকে বৃহত্তর নোয়াখালীর মানুষ উল্লাসে মেতে উঠেন। কারণ এর আগে এই দলের আর কোনো সাধারণ সম্পাদক একটানা তিনবার সাধারণ সম্পাদক হতে পারেনি। এই প্রথম ওবায়দুল কাদের তৃতীয়বারের মতো দায়িত্ব পেয়েছেন। এই খবর শুনার পরে দেশে যেমন ওবায়দুল কাদের এর ভক্তরা আনন্দ উল্লাস করেন তেমনি দেশের বাহিরেও সবাই আনন্দে মেতে উঠেন।

এই আনন্দের খবর শুনে ইতালিতে অবস্থানরত বৃহত্তর নোয়াখালী আওয়ামী লীগের নেতৃবৃন্দ ইতালির রোমে মিষ্টি বিতরণ করে আনন্দ প্রকাশ করেনে এবং একে অন্যকে মিষ্টিমুখ করে আনন্দ ভাগা ভাগি করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বৃহত্তর নোয়াখালী আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাবুল, উপদেষ্টা রেজাউল হক মিন্টু, ১নং সদস্য আবুল এহসান মিনু, সহ সভাপতি আবু নাসের, যুগ্ম সম্পাদক আরশাদ হোসেন, দপ্তর সম্পাদক দীন মোহাম্মদ দীনু, তথ্য ও গবেষণা সম্পাদক জায়দুল হক সোহেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড