• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় জাল ওয়ার্ক পারমিট বিক্রি করে শ্রীঘরে তিন বাংলাদেশি

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০২২, ১৪:৩৯
মালয়েশিয়ায় জাল ওয়ার্ক পারমিট বিক্রি করে শ্রীঘরে তিন বাংলাদেশি
গ্রেফতারকৃত আসামিরা (ফাইল ছবি)

মালয়েশিয়ায় বাংলাদেশি সহকর্মীদের কাছে জাল ওয়ার্ক পারমিট বিক্রির অভিযোগে স্বদেশি তিনজনকে গ্রেফতার করেছে মালয় পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জনা গেছে, অক্টোবর থেকে গ্রেফতারকৃতরা জাল ওয়ার্ক পারমিট ইস্যু এবং বিক্রি করার সন্দেহে এদের গ্রেফতার করা হয়েছে।

শাহ আলমের পুলিশ প্রধান ইকবাল ইব্রাহিম জানান, গত মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শাহ আলমের ২৬ নম্বর সেকশনের কাম্পুং বারু হিকমে অভিযান চালিয়ে প্রথম দুই সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়, যাদের বয়স ২০ থেকে ৩০ বছর।

তদন্তে জানা গেছে যে এই দুজন, যারা গত তিন বছর ধরে মালয়েশিয়ায় বসবাস করছিলেন এবং হিকম গ্লেনমারি শিল্প এলাকায় কাজ করছিলেন, তারা অক্টোবর থেকে জাল পারমিট তৈরি এবং বিক্রি করে আসছিলেন।

মালয়েশিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বার্নামার এক প্রতিবেদনে বলা হয়েছে, বিদেশি নাগরিকদের কাছে বিক্রি করা জাল পারমিটগুলো সহজেই পাওয়া যায় অনেক সস্তা মূল্যে যার আনুমানিক মূল্য ২০০ রিঙ্গিত। তাদের গ্রাহকদের বেশিরভাগই বাংলাদেশি।

ইকবাল বলেন, পুলিশ একটি ল্যাপটপ, একটি প্রিন্টিং মেশিন, তিনটি পাসপোর্ট, ১০টি অস্থায়ী চাকরির পাস এবং চারটি মোবাইল ফোন সহ বেশ কিছু জিনিস জব্দ করেছে।

গ্রেফতারের পর তার ৩০ বছর বয়সী আরেক সন্দেহভাজন, একজন সহযোগী গেল বৃহস্পতিবার রাতে শাহ আলম জেলা সদরে আত্মসমর্পণ করে। যদিও অধিক তদন্তের স্বার্থে গ্রেফতারকৃতদের নাম প্রকাশ করা হয়নি।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড