• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে টেবিল টেনিস প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২৩ মে ২০২২, ১৬:০০
মিশিগানে টেবিল টেনিস প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন
মিশিগানে টেবিল টেনিস প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন (ছবি : অধিকার)

মিশিগান ষ্টেটের হ্যামটরমিক সিটির আলাদিন সুইটস অ্যান্ড ক্যাফেতে টেবিল টেনিস ২০২২ প্রতিযোগিতা উপলক্ষে অনুষ্ঠিত হলো এক সংবাদ সম্মেলন।

রবিবার টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে এবং সাংবাদিকদের টুর্নামেন্ট সম্পর্কে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন টুর্নামেন্ট কমিটির মারুফ মনওয়ার জয়, ফয়সাল সায়ীদ, সালাহউদ্দিন আজিজ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন এই টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক জনাব জাহেদ জিয়া এবং কমিউনিটি ব্যক্তিত্ব জনাব হাসান খান।

শনিবার (১১ জুন) মিশিগান স্টেটের নোভাই শহরে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে নর্থ আমেরিকান বাংলাদেশি দলগত টেবিল টেনিস প্রতিযোগিতা।

উক্ত প্রতিযোগিতায় আমেরিকার শিকাগো, ডেট্রয়েট, নিউইয়র্ক এবং কানাডার টরেন্টো শহরে বসবাসরত বাংলাদেশি টেবিল টেনিস খেলোয়াড় মোট ১২টি টেবিল টেনিস দল অংশগ্রহণ করবে। টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় দল, বাংলাদেশ বিমানের প্রাক্তন খেলোয়াড়রা টুর্নামেন্টে অংশ নিবেন।

টুর্নামেন্ট পরিচালনায় সম্প্রতি মারুফ মনওয়ার জয়কে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলো জেনারেল মোটোর্স্ এর ইঞ্জিনারিং ম্যানেজার ফয়সাল সাঈদ, মোহাম্মদ আলমগীর হোসাইন, গোলাম মোস্তফা, ফরিদ চৌধুরী, সালাহউদ্দিন আজিজ, অনন্ত সাইফ, কে এফ পুলক এবং সৈয়দ আশররাফ। স্থানীয়ভাবে আয়োজিত এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের জন্য রয়েছে দৃষ্টিনন্দন ট্রফি এবং ফাইনাল ম্যাচে দর্শকদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

ওডি

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড