• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দুঃখ প্রকাশ

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র

২৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৬
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দুঃখ প্রকাশ
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তি (ছবি : দৈনিক অধিকার)

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে গেল ২২ সেপ্টেম্বর স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা প্রদানের প্রস্তুতিমূলক সংবাদ সম্মেলনে অনভিপ্রেত ঘটনা ঘটেছিল। পরবর্তীকালে বিষয়টির জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়।

গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) শনিবার দলটির যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ড. সিদ্দিকুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দুঃখ প্রকাশ করেন।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেছিলেন, কেন্দ্রীয় নেতা সংসদ সদস্য ড. আব্দুস সোবহান গোলাপের আহ্বান উপেক্ষা করে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে এর সৌন্দর্যহানি করেছে। তাদের কর্মকাণ্ডের নিন্দা জানানোর পাশাপাশি উপস্থিত সাংবাদিকদের কাছে উদ্ভূত পরিস্থিতির জন্য দুঃখ প্রকাশ করে ভবিষ্যতে এ ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে তার প্রতিশ্রুতি দিচ্ছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ।

আরও পড়ুন : জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে এনআরবির কনফারেন্স অনুষ্ঠিত

উল্লেখ্য, কুইন্স প্যালেসে গেল ২২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে দলীয় নেতা-কর্মীদের হাতে সাংবাদিক ফরিদ আলম লাঞ্ছিত হন। উপস্থিত সাংবাদিকরা তাৎক্ষনিক প্রতিবাদ জানানো ছাড়াও গত ২৩ সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় নিউইয়র্ক সাংবাদিক সমাজের ব্যানারে প্রতিবাদ সমাবেশ করে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড