• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসীদের স্বপ্নপূরণে অঙ্গীকারবদ্ধ কাশবন প্রাইভেট লিমিটেড

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২০, ১২:৪৫
প্রবাসীদের স্বপ্নপূরণে অঙ্গীকারবদ্ধ কাশবন প্রাইভেট লিমিটেড
কাশবন প্রাইভেট লিমিটেডের গ্রাহকরা (ছবি : দৈনিক অধিকার)

হাঁটি হাঁটি পা পা করে চার বছরে পদার্পণ করল কাশবন প্রাইভেট লিমিটেড। চার বছর আগে কয়েকজন বন্ধু মিলে পরিকল্পনা করেছিল চাকরির পাশাপাশি কোনো একটি প্রতিষ্ঠান গড়ার। মূলত তাদেরই ক্ষুদ্র সঞ্চয়ের মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠানটির যাত্রা। বহু ঘাত প্রতিঘাত উপেক্ষা করে আজ তারা গড়ে তুলেছে কাশবন প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান।

তাদের ইচ্ছা প্রবাসীদের নিয়ে কাজ করা, আর যার মূল কারণ তারা নিজেরাই প্রবাসী। ইতোমধ্যে তাদের সেবা প্রবাসীদের মাঝে অব্যাহত রয়েছে। কাশবন আবাসিক প্রকল্পে প্রবাসীদের জন্য রয়েছে বিশেষ ছাড়!

সদ্য প্রবাসীদের জন্য "নিজের বাড়ি, নিজে করি" এই শ্লোগানকে প্রতিপাদ্য বানিয়ে ঢাকার অদূরে মোহাম্মদপুরের সিলিকন সিটিতে "প্রবাসী টাওয়ার" নামের বহুতল ভবন নির্মাণের জন্য জমি ক্রয় করা হয়েছে।

আরও পড়ুন : বঙ্গোপসাগরে শক্তি বাড়াচ্ছে আরেকটি ঘূর্ণিঝড়

মঙ্গলবার (১ ডিসেম্বর) ইতালির গরিঝিয়া মনফালকনের স্থানীয় একটি হলরুমে করোনার স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠানের সকল অংশীদারদের নিয়ে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় চলতি প্রোজেক্টের সকল অংশীদার এবং কোম্পানির কর্মকর্তারা উপস্থিত থেকে নতুন অংশীদারদের হাতে জমি ক্রয়কৃত বায়না নামা তুলে দেন।

উল্লেখ্য, বায়না নামা হাতে পেয়ে অনুষ্ঠানে সকলেই আনন্দিত হন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড