• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

  প্রবাস ডেস্ক

২৭ নভেম্বর ২০২০, ১০:৩৪
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু
দুর্ঘটনার পর মরদেহ উদ্ধার করা হচ্ছে (ছবি : খালিজ টাইমস)

সৌদি আরবের তায়েফ তুরাবায় কাজে যাওয়ার সময় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৩ বাংলাদেশির প্রাণহানি ঘটেছে। তাদের সবার বাড়ি সিলেটের কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলায়।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মারা কানাইঘাট উপজেলার ৪নং সাতঁবাক ইউপির কুওরের মাটি গ্রামের আবদুল খালিকের ছেলে মাশুক আহমদ (৩৫) ও নুর আহমদের ছেলে আব্দুশ শুকুর (৩২)।

জানা গেছে, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) স্থানীয় সময় সকাল আনুমানিক ৭টায় সৌদি আরবের তায়েফ তুরাবায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আবদুন নুর জানান, করোনাকালীন সময়ে আব্দুশ শুকুর বাড়িতে ছিলেন। পরিবারে অভাব-অনটনের কারণে মাত্র দেড় মাস আগে তিনি সৌদি আরবে গমন করেন।

আরও পড়ুন : কাশ্মীরে স্বাধীনতাকামীদের গুলিতে দুই ভারতীয় সেনা নিহত

এছাড়া একটি গাড়ির ড্রাইভার সিরাজ উদ্দিন (৪০) মারা যান। তার বাড়ি জকিগঞ্জ উপজেলা গঙ্গারজল এলাকায়। এ সড়ক দুর্ঘটনায় অপর আরেকজন গুরুতর আহত অবস্থায় সৌদি আরবের তায়েফ তুরাবার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার নাম জালাল আহমদ (৩৯) বাড়ি কানাইঘাট পৌরসভার বায়মপুর গ্রামে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড