• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ. আফিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

১০ আগস্ট ২০২০, ১১:২১
দ. আফিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু
নিহত বাংলাদেশি ব্যবসায়ী জুবাইদুল ইসলাম (ছবি : সংগৃহীত)

দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গের লোকেশন তাম্বশিয়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে জুবাইদুল ইসলাম নামে এক প্রবাসী ব্যবসায়ী নিহত হয়েছেন। তার বাড়ি মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের মোসলেবাদ গ্রামে। নিহত জুবাইদুল ঐ গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (৮ আগস্ট) সকালে তাম্বশিয়ায় তার দোকান খোলার সময় ৩ জন সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে তাকে দোকানের ভিতরে নিয়ে যায়। এ সময় তারা দোকানে থাকা টাকা পয়সাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। পরে ডাকাতদল দোকান থেকে চলে যাওয়ার সময় জুবাইদুলকে পরপর কয়েকটি গুলি করে।

স্থানীয়দের সহযোগিতায় দোকানের আরও দুই বাংলাদেশি তাকে হাসপাতালে নিয়ে যায়। এ সময় ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। খবরটি পেয়ে তার গ্রামের বাড়িতে শোকের মাতম শুরু হয়।

নিহতের তার বাবা আব্দুল্লাহ জানান, জুবাইদুল ইসলাম প্রায় ১০ বছর ধরে দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করে আসছে। ১০ বছরের মধ্যে জুবাইদুল বাড়ি আসেনি। তিনি অবিবাহিত ছিলেন। এক মাত্র ছেলেকে হারিয়ে বাবা মা পাগল প্রায়।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড