• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপনে যুক্তরাষ্ট্রে আ. লীগের সভা

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

১১ জানুয়ারি ২০২০, ০৪:১২
মুজিববর্ষের ক্ষণগণনা
সভায় আগত অতিথিরা (ছবি : দৈনিক অধিকার)

যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে।

আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মগ্রহণের শততম বছর পূর্ণ হবে। দিবসটি উদযাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১০২ সদস্যের জাতীয় কমিটি গঠন করা হয়েছে। সেই ধারাবাহিকতায় জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগেও একটি কমিটি গঠনের কাজ চলছে।

রবিবার (৫ জানুয়ারি) স্থানীয় ইন্ডিয়ান গ্রিল রেস্টুরেন্টে জর্জিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদ রহমান তার বক্তব্যে এ আশা প্রকাশ করেন। তিনি বলেন, এবার বিশ্বব্যাপী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন করা হবে।

দলের সহ-সভাপতি সৈয়দ মুরাদ বলেছিলেন, দিবসটি উদযাপনে সবাইকে নিয়ে একটি কমিটি গঠন করা হবে। জর্জিয়া আওয়ামী লীগে আমরা ছিলাম, আছি এবং আগামীতেও আরও বেশি শক্তিশালী হয়ে থাকব ইনশাআল্লাহ।

আরও পড়ুন :- বর্ণাঢ্য আয়োজনে মুজিববর্ষের ক্ষণগণনা শুরু

উল্লেখ্য, ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপনে ২০২০ সালকে এরই মধ্যে ‘মুজিব বর্ষ’ হিসেবে ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড