• বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউইয়র্কে মুক্তধারা ফাউন্ডেশনের নতুন নির্বাহী কমিটি

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ২২:৩৫
যুক্তরাষ্ট্র-নিউইয়র্ক
নিউইয়র্কে মুক্তধারা ফাউন্ডেশনের নতুন নির্বাহী কমিটির একাংশ , ছবি : দৈনিক অধিকার

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে মুক্তধারা ফাউন্ডেশনের সাধারণ সভায় সাহিত্যিক ফেরদৌস সাজেদীনকে চেয়ারম্যান করে ৩১ সদস্যের কার্যকরী কমিটি নির্বাচিত হয়েছে। শনিবার এই কমিটি নির্বাচিত হয়।

নতুন কমিটির মেয়াদ ২০২০ থেকে ২০২২ সাল পর্যন্ত। এই মেয়াদে ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন লেখক-সাংবাদিক হাসান ফেরদৌস ও সাংবাদিক নিনি ওয়াহেদ। ভাইস চেয়ারম্যান পদে নতুন নির্বাচিত হয়েছেন অর্থনীতিবিদ ড. নজরুল ইসলাম। সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত হয়েছেন বিশ্বজিত সাহা। সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাংবাদিক ফাহিম রেজা নূর। কোষাধ্যক্ষ পদে পুনর্নির্বাচিত হয়েছেন তানভীর রাব্বানী। প্রচার ও প্রকাশনা সম্পাদক আদনান সৈয়দ ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন শুভ রায়।

এছাড়া কার্যকরী কমিটির সদস্য হিসেবে পুনর্নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সউদ চৌধুরী, কৌশিক আহমেদ, রানু ফেরদৌস, আহমাদ মাযহার, সাবিনা হাই উর্বি, ওবায়দুল্লাহ মামুন, ইউসুফ রেজা, হারুন আলী, সেমন্তী ওয়াহেদ, মুরাদ আকাশ।  এছাড়া এ বছর কার্যকরী কমিটির নতুন সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ড. জিনাত নবী, ড. ফাতেমা আহমেদ, শামসাদ হুসাম, নসরত শাহ ও জাকিয়া ফাহিম।

উপদেষ্টামন্ডলীর সদস্যরা হলেন- জামাল উদ্দীন হোসেন, দিলারা হাশেম, ড. নূরন নবী, রোকেয়া হায়দার ও ড. জিয়াউদ্দীন আহমেদ।

ওডি/ডিএইচ

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড