• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিতে ঢাকা বিভাগ সমিতির আয়োজনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৯, ২১:৪৮
জাহিদ আহসান রাসেল
অনুষ্ঠানের শেষদিকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় (ছবি : দৈনিক অধিকার)

ইউরোপ সফরকালে গত সোমবার (১১ নভেম্বর) ইতালির রাজধানী রোম পরিদর্শনে যান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। পরদিন মঙ্গলবার (১২ নভেম্বর) তার রোমে আসাকে কেন্দ্র করে ঢাকা বিভাগ সমিতির উদ্যোগে স্থানীয় একটি রেস্টুরেন্টে এক মত বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এতে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগ সমিতির সভাপতি মোহাম্মদ লিটন। আর অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন সমিতির সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ।

এ ছাড়া মত বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার, সচিব সালেহ আহমেদ, ফ্রান্স থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজিক ব্যাক্তিত্ব মো. আতিকুজ্জামান, ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইদ্রিস ফরাজী, সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহ-সভাপতি হাবিব চৌধুরী, মো. শাহ আলম, মাইন উদ্দিন লিটন, উপদেষ্টা আইয়ুব খান প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, হাদিউল ইসলাম হাদি, আফতাব বেপারী, সুহেব দেওয়ান ও আবু তাহের।

প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তার বক্তব্যে বলেন, খেলাধুলার মাধ্যমে স্বল্প সময়ে দেশকে বিশ্বদরবারে পরিচিত করা সম্ভব। বিশ্বের অনেক দেশ অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিকভাবে সমৃদ্ধ না হলেও ক্রীড়া ক্ষেত্রে সফলতা দেখিয়ে বিশ্বদরবারে স্থান করে নিয়েছে।

বিশেষ অতিথি রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার বলেন, ক্রীড়াই পারে দেশের যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে ও সক্ষম জনশক্তি হিসেবে গড়ে তুলতে। বাংলাদেশের ক্রীড়াঙ্গন অনেক দূর এগিয়েছে। বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রে উন্নয়নের জন্য আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানের শেষদিকে ইতালিতে অবস্থিত বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

ওডি/এসসা

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড