• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ চেয়ারম্যান ফারুককে পায়ে ধরে সালামের ছবি ভাইরাল  

  অধিকার ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ১৪:২১
যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক
যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুককে সালাম করছেন তিন কর্মী (ছবি : সংগৃহীত)

রাজধানীতে ক্যাসিনো বাণিজ্যসহ অবৈধ ব্যবসার বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানে এরই মধ্যে গ্রেফতার হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুবলীগের শীর্ষ সব নেতারা। শীর্ষ নেতাদের গ্রেফতারের মধ্যেই সমালোচনায় রয়েছেন চেয়ারম্যান ওমর ফারুকও। আর নানা সমালোচনার মধ্যে এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে তার একটি ছবি। 

ভাইরাল ওই ছবিটিতে দেখা যাচ্ছে, কোনো একটি বাড়ির নিচের সড়কে কালো প্যান্ট আর নীল চেক শার্ট পরে দাঁড়িয়ে আছেন ওমর ফারুক চৌধুরী। আর তিনজন ছেলে তার পা ধরে সালাম করছেন। আরও একজনকে সালাম করতে এগিয়ে যেতে দেখা যাচ্ছে। তবে পা ধরে সালাম করা ওই যুবকদের চেহারা দেখা না যাওয়ায় তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে তারা যুবলীগের নেতাকর্মী হবেন।

অবৈধ ক্যাসিনো বাণিজ্যসহ নানা অবৈধ কর্মকাণ্ডের দায়ে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূঁইয়া, যুবলীগ নেতা জি কে শামীমসহ অনেকেই গ্রেফতারের পর থেকে আলোচনায় উঠে এসেছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক।  

আলোচনা সমালোচনার মধ্যেই ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলব করা ছাড়াও তার বিদেশে যাত্রার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এরপর থেকেই আড়ালে চলে যান ওমর ফারুক।

এ দিকে এমন পরিস্থিতির মধ্যে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুককে ছাড়াই সম্মেলনের প্রস্তুতি নিতে শুরু করেছে সংগঠনটি। তাকে ছাড়াই হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সভা। 

ওডি/এআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড