• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুর সিটি নির্বাচনে বিএনপি প্রার্থীর ইশতেহার

  নিজস্ব প্রতিবেদক

০৩ মে ২০১৮, ১৪:০০

গাজীপুর সিটি নির্বাচনে ১৯ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন বিএনপির মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার। ইশতেহারে পরিকল্পিত নগরায়ন, সেবা প্রদানকারী সংস্থাগুলোর সঙ্গে সমন্বয় ও সামগ্রিক নাগরিক সেবা নিশ্চিতকরণের বিষয়গুলো স্থান পেয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে টঙ্গীতে নিজের বাসভবনে সংবাদ সম্মেলনে ইশতেহার ঘোষণা করেন মেয়রপ্রার্থী হাসান উদ্দিন।

এসময় বিএনপি প্রার্থী হাসান সরকার বলেন, তিনি বিজয়ী হলে দেশি-বিদেশি নগর বিশেষজ্ঞ ও পরিকল্পনাবিদদের নিয়ে নগরায়নের মাস্টার প্লান প্রণয়ন করবেন। প্রতিটি ওয়ার্ডের সমস্যা চিহ্নিত করতে বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে ‘নাগরিক উপদেষ্টা কমিটি’ গঠন করবেন।

সকল দরপত্রে ই-টেন্ডারিংয়ের ব্যবস্থা করার ঘোষণা দিয়ে হাসান সরকার বলেন, “আমি বিজয়ী হলে গাজীপুর সিটি কর্পোরেশনের সব ধরণের সেবা দুর্নীতিমুক্ত ও স্বচ্ছ করব। নাগরিকদের সহযোগিতায় প্রতিষ্ঠানটিকে পেশীশক্তি, মাস্তানি, টেন্ডারবাজিসহ সকল অনৈতিক প্রভাববলয় থেকে মুক্ত রাখতে সর্বোচ্চ চেষ্টা করব।”

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাসাসের জ্যেষ্ঠ সহসভাপতি বাবুল আহমেদ, বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দীন চৌধুরী এ্যানী, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় সদস্য মাজহারুল আলম, আব্দুল মতিন, আবু বকর সিদ্দিক ও মাওলানা এসএম রুহুল আমিন এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড