• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘যারা জয় বাংলা স্লোগান দেয় না তারা সাপের বাচ্চা’

  অধিকার ডেস্ক    ৩০ আগস্ট ২০১৯, ১০:১৩

ব্যারিস্টার তুরিন আফরোজ
ব্যারিস্টার তুরিন আফরোজ (ছবি : সংগৃহীত)

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ বলেছেন, যারা জয় বাংলা স্লোগান দেয় না তারা রাজাকার-আলবদর ও সাপের বাচ্চা।

তিনি বলেন, ‘জয় বাংলা আমাদের রণক্ষেত্রের, মুক্তিযুদ্ধের স্লোগান। যে জয় বাংলা স্লোগান দেবে না সে রাজাকার-আলবদর ও সাপের বাচ্চা। সাপের বাচ্চা সাপই হয়। সাপের ফণা ভেঙে দিতে হবে।’

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে শোকের মাস আগস্টজুড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার তুরিন আফরোজ বলেন, শোকের এই মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানানোর সঙ্গে আমাদের শপথ করতে হবে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে লালন করার। শুধু স্লোগান দিলেই চলবে না।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি কবি জয়দুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল প্রমুখ।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড