• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশের প্রতিটি ঘরে সরকারের বিরুদ্ধে উত্তাপ চলছে : সেলিমা রহমান

  নিজস্ব প্রতিবেদক

২৪ আগস্ট ২০১৯, ১৩:৪৮
সেলিমা রহমান
মানববন্ধনে বেগম সেলিমা রহমান। (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের প্রতিটি ঘরে সরকারের বিরুদ্ধে উত্তাপ চলছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

শনিবার (২৪ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মহিলা দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ কথা জানান।

জনগণ রাজপথে নামলে সরকারের সন্ত্রাসীরা তাদের শিশু সন্তান ও মেয়েকে ধর্ষণ করবে এমন কথা জানিয়ে সেলিমা রহমান বলেন, শুধু নারী ও শিশু নির্যাতনের দিবস পালন করলে চলবে না। আমাদের রাজপথে নেমে আসতে হবে। আমরা জানি, বাংলাদেশের প্রতি ঘরে ঘরে আজকে উত্তাপ। তারা শুধু চিন্তা করছে, কখন তারা এই সরকারের বিরুদ্ধে রাজপথে লড়াই করবে কিন্তু তারা সাহস পাচ্ছে না। কারণ জনগণ রাজপথে নামলে সরকারের সন্ত্রাসীরা তাদের শিশু সন্তান ও মেয়েকে ধর্ষণ করবে এবং পরিবারের সবাইকে হত্যা করবে।

বিএনপির এই নেতা প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, অনেক করেছেন। অনেক দিন আপনি ক্ষমতা ভোগ করেছেন। এখন সিংহাসন জ্বলে উঠেছে। বেগম জিয়াকে মুক্তি দিন এবং জনগণের কথা চিন্তা করেন। তা না হলে তারা আপনাকে এই সিংহাসনে আর থাকতে দেবে না।

তিনি অভিযোগ করে বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার জোর করে কারাগারে আটক করে রেখেছে। শুধু তাই নয়, ক্ষমতাসীনরা জনগণের ওপর স্টিম রোলার চালাচ্ছে। তারা জনগণকে কথা বলতে দিচ্ছে না। এ সময় বেগম জিয়াকে মুক্ত করার জন্য জনগণকে রাজপথে নেমে আসার আহ্বান জানান তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নূরী আরা সাফা, নির্বাহী কমিটির সদস্য জেবা খান, মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ বক্তব্য রাখেন।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড