• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

বিএনপি নেতার বাসায় কূটনৈতিকদের নৈশভোজ

  অধিকার ডেস্ক

১৪ আগস্ট ২০১৯, ২১:৪৬
মঈন খান-মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার
বিএনপি নেতা মঈন খানের বাসায় মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলারসহ বিভিন্ন দেশের কূটনীতিকেরা। (ছবি : সংগৃহীত)

বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খানের বাসায় বিভিন্ন দেশের কূটনীতিক ও সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। এরপর তারা রাতের খাবারে অংশ গ্রহণ করেন।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে বিভিন্ন দেশের কূটনীতিক ও ঐক্যফ্রন্টের নেতারা বিএনপির এই নেতার বাসায় নৈশভোজে অংশ নেন। বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খানের রাজধানীর গুলশানের বাসায় বিভিন্ন দেশের কূটনীতিকেরা ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, সুইডেন, অস্ট্রেলিয়াসহ কয়েকটি দেশের রাষ্ট্রদূতসহ জাতিসংঘের আবাসিক প্রতিনিধি ছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীও অংশ নেন। এ সময় শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তারা নৈশভোজও করেন।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ঈদের পরে কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময় ও নৈশভোজে অংশ নিতেন। গত বছর ফেব্রুয়ারি মাসের ৮ তারিখ থেকে তিনি কারাগারে যাওয়ার পর দলের স্থায়ী কমিটির সদস্য মঈন খান কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময় করে আসছেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড