• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই: কাদের

  নিজস্ব প্রতিবেদক

২৫ জুন ২০১৯, ০০:৫১
ওবায়দুল কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ফটো)

দলের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের শপথ নিতে হবে যেকোনো মূল্যে ঐক্যবদ্ধ থাকতে হবে। নেতৃত্বে সততা বজায় রেখে দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে হবে।

সোমবার (২৪ জুন) বিকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একজন রাজনীতিকের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই। সততা ও সাহস নিয়ে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। নেত্রীর (শেখ হাসিনা) সততাকে সম্বল করে আমরা আগামী দিনেও এগিয়ে যাব।

ওবায়দুল কাদের বলেন, আজ আমরা শপথ নেব নির্বাচনের আগে দলের পক্ষ থেকে যে ইশতেহার দিয়েছি সেটি অক্ষরে অক্ষরে আমরা বাস্তবায়ন করব। ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়ন করব।

তিনি বলেন, আওয়ামী লীগতে আগের যেকোনো সময়ের চেয়ে আরও শক্তিশালী হতে হবে। ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল দল হিসেবে আমরা এগিয়ে যাব। সময় উপযোগী সঠিক সিদ্ধান্ত নেব।

আলোচনা সভা সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বক্তৃতা করে- দলের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, উত্তরের সভাপতি এ কে এম রহমত উল্লাহ প্রমুখ। সভা মঞ্চে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় নেতারা।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড