• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গণ মানুষের অধিকার আদায়ে কখনোই পিছপা হবে না জাপা’

  অধিকার ডেস্ক

২৪ জুন ২০১৯, ১১:১৭
জিএম কাদের
জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের (ফাইল ছবি)

গণ মানুষের অধিকার আদায়ে কখনোই পিছপা হবে না জাতীয় পার্টি (জাপা) উল্লেখ করে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, জাপা লাঙল প্রতীক নিয়ে নিজস্ব রাজনীতি করবে। জাপা সব সময় নেতাকর্মী কেন্দ্রিক রাজনীতি করবে। তৃণমূল নেতাকর্মীরাই জাপার শীর্ষ নেতৃত্বে নির্বাচন করবে। এতে তৃণমূল কর্মীদের গুরুত্ব বাড়বে দলে। তাদের কাছে জবাবদিহিতা থাকলে কোনো দলেই মনোনয়ন বাণিজ্য হতে পারে না।

রবিবার (২৩ জুন) দুপুরে জাপার চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বরিশাল জেলা ও মহানগরের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, ২৪ থেকে ২৭ জুন পর্যন্ত চার দিনের বিভাগীয় সাংগঠনিক সভায় নেতাকর্মীদের পরামর্শক্রমে ৮ বিভাগের জন্য আলাদা টিম গঠন করা হবে। তারা তৃণমূল পর্যায়ে কমিটির কোন্দল নিরসন করার জন্য পরামর্শ দেবেন। এতে পার্টি আরও শক্তিশালী হবে।

একজন নেতা দুটি পদে থাকতে পারবেন না জানিয়ে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরও বলেন, এতে নেতৃত্ব বিকাশের সুযোগ সৃষ্টি হবে। জাপা সংগঠিত করতে আমরা একটি মেধাবী টিম তৈরি করব।

অনুষ্ঠানে বরিশাল জেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাপার যুগ্ম মহাসচিব শফিউল্লাহ শফি, সাংগঠনিক সম্পাদক ইসহাক ভূঁইয়া, বরিশাল জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন তাপস, বরিশাল জেলা নেতাদের মধ্যে মো. রফিকুল ইসলাম গফুর, অ্যাডভোকেট এম এ জলিল, আখতার রহমান সপ্রু, আলতাব হোসেন ভাট্টি, এস এম পারভেজ, তালুকদার মোর্শেদ, মঞ্জুরুল আলম খোকন, আবদুল মান্নান, ফিরোজ আহমেদ, শফিউল্লাহ বাচ্চু ও শাহীন নূর-এ আলম সাজু প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড