• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হামলার পর ভিপি নুরের মাইক্রোবাসে আ. লীগ নেতার ট্রাকের ধাক্কা

  অধিকার ডেস্ক

২৭ মে ২০১৯, ০১:৩৮
ভিপি নুর
হামলার পর ভিপি নুর। (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা ও ডাকসুর ভিপি নুরসহ তার সঙ্গীরা বগুড়ায় ছাত্রলীগের মারধরের শিকারের পর ঢাকায় ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাসটিকে একটি ট্রাক ধাক্কা দেয় এবং সেই ট্রাকটি একজন আওয়ামী লীগ নেতার বলে অভিযোগ করেছেন সংগঠনটির যুগ্ম আহ্বায়ক ও কোটা সংস্কার আন্দোলনের নেতা ফারুক হাসান।

রবিবার (২৬ মে) রাত ৯টার দিকে ঢাকা মেট্রো উ-১৪-৩০৯৪ নম্বরের একটি ট্রাক নুরদের মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি পেছনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। তবে মাইক্রোতে থাকা সবাই সুস্থ আছেন।

ফারুক হাসান বলেন, ঢাকায় ফেরার পথে রাত ৯টায় সিরাজগঞ্জে আমাদের গাড়ির ওপর একটি ট্রাক ধাক্কা দেয়। আল্লাহর রহমতে অল্পের জন্য সবাই প্রাণে বেঁচে গেছি। পরে চালক জানিয়েছেন, গাড়িটি এক আওয়ামী লীগ নেতার।

বগুড়ায় ছাত্রলীগের হামলা ও সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতার ট্রাকের ধাক্কার পর মাইক্রোতে থাকা মশিউর রহমান বলেন, আমাদের কজন মানুষকে হামলা, মামলা নির্যাতন করলেই কি এ দেশের মানুষ অধিকার আদায়ের কথা বলতে ভয় পাবে? ছাত্রলীগের হামলা কিংবা ট্রাক দিয়ে হত্যাচেষ্টা কোনো কিছুই আমাদের লক্ষ্য-উদ্দেশ্য থেকে বিন্দুমাত্র বিচ্যুত করতে পারবে না। শেষ নিঃশ্বাস নেয়ার আগ পর্যন্ত অধিকার আদায়ের এই লড়াই চলবে।

এর আগে রবিবার (২৬ মে) বিকালে বগুড়া শহরের সাতমাথা এলাকায় ভিপি নুরসহ তার সঙ্গীদের ওপর হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে ভিপি নুরসহ অন্তত ২০ জন আহত হন। আহতরা প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে অ্যাম্বুলেন্সযোগে ঢাকার পথে রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড