• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে ছাত্রদলের বিক্ষোভ

  অধিকার ডেস্ক

২৪ মে ২০১৯, ১৮:০১
ছাত্রদল
ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নয়াপল্টনে বিক্ষোভ করেছেন নারায়ণগঞ্জের থানা ছাত্রদলের নেতা-কর্মীরা।

শুক্রবার (২৪ মে) জুমার নামাজের পর রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে নারায়ণগঞ্জ জেলার পাঁচটি থানার নেতা-কর্মীদের ব্যানারে এ বিক্ষোভ করেন শতাধিক নেতা-কর্মী।

এতে সংক্ষিপ্ত বক্তব্যে অভিযোগ করে ছাত্রদলের নেতারা বলেন, একজন তিন তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় কারাবন্দি রেখে সরকার তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

তারা আরও বলেন, একটি গণতান্ত্রিক দেশে যেখানে যেকোনো সাধারণ নাগরিক জামিন পাওয়ার অধিকার রাখে, সেখানে একজন সাবেক প্রধানমন্ত্রীকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে এবং তাকে জামিনও দেওয়া হচ্ছে না। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি না দিলে এবং তার কোনো ক্ষতি হলে এ সরকারকেই সব দায় দায়িত্ব বহন করতে হবে।

বিক্ষোভে সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোহাম্মদ কাউসার, সোহেল রানা, নোবেল মীর, ইমরান ফারুল, আলামিন ব্যাপারি, ইকবাল প্রধান, দিপু চৌধুরী, শাকিল আহমেদ, আলামিন মোল্লা, তুষার আহমেদ, আমিনুল ইসলাম ও সাব্বির আহমেদ উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার সাইদ রেজা খান, কামরুল ইসলাম সজীব, নূর ইসলাম, রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা সুজন আহমেদ, আলামিন প্রধান, রাহাত, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা শাহীন আহমেদ, জহিরুল ইসলাম, বন্দর থানা ছাত্রদল নেতা রাকিব, চৌধুরী জাহান, ইফতেখার ভূঁইয়া প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড