• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ দেশে ফিরছেন মির্জা ফখরুল   

  নিজস্ব প্রতিবেদক

২৩ মে ২০১৯, ১৪:৪৩
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ছবি : ফাইল ফটো)

থাইল্যান্ডে চিকিৎসা শেষে দেশে ফিরছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যা সাড়ে ৬টার একটি ফ্লাইটে তার দেশে ফেরার কথা রয়েছে।

বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান মহাসচিবের দেশে ফেরার খবরটি দৈনিক অধিকারকে ফোনালাপে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আজ সন্ধ্যা সাড়ে ৬টার একটি ফ্লাইটে মহাসচিব দেশে ফিরবেন।

এছাড়া তিনি জানান, শুক্রবার (২৪ মে) বেলা ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাম্প্রতিক বিষয় নিয়ে আলোচনার জন্য একটি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল। সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র নেতৃবৃ্ন্দরাও উপস্থিত থাকবেন।

এর আগে গত ১৫ মে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের-০৮৮ ফ্লাইটে চিকিৎসার জন্য ব্যাংককের উদ্দেশে রওনা দেন বিএনপি মহাসচিব। তার সঙ্গে রয়েছেন স্ত্রী রাহাত আরা বেগম। পরিবার সূত্রে জানা গেছে, ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেন বিএনপি মহাসচিব। এর আগেও সেখানে চিকিৎসা নিয়েছিলেন তিনি।

হৃদরোগের চিকিৎসার জন্য সর্বশেষ ২০১৪ সালের ৩ জুন ব্যাংকক গিয়েছিলেন মির্জা ফখরুল। এর পর ২০১৬ সালের ২৮ এপ্রিল তিনি ব্যাংকক যান। বিএনপি মহাসচিবের হৃদরোগ ছাড়াও ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে জটিলতা রয়েছে।

ওডি/এআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড