• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেতিবাচক রাজনীতির দিন শেষ : নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২২ মে ২০১৯, ২২:২৬
মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)

বিএনপিকে উদ্দেশ্য করে ১৪ দলীয় জোটের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ হয়ে গেছে। বিএনপিকে ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসতে হবে।

তিনি আরও বলেন, কেননা বিএনপির নির্বাচিত এমপিদের সংসদে যোগদান যেমন ইতিবাচক তেমনি বগুড়ায় উপনির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত দেশের রাজনীতির জন্য ইতিবাচক ঘটনা। আওয়ামী লীগসহ ১৪ দল বিশ্বাস করে দেশে একটি সত্যিকারের বিরোধী দল সংসদে সরকারের ভুলত্রুটি তুলে ধরে সমালোচনা করুক।

বুধবার (২২ মে) বিকালে সিরাজগঞ্জ সদরের ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারী হাফিজিয়া কওমি মাদরাসা ও এতিমখানায় অনুষ্ঠিত ইফতার মাহফিল-পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জঙ্গি দমনে সফলতা অর্জন করেছে, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, পদ্মা সেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। এদেশে নারী নির্যাতন শিশু ধর্ষণ চলতে পারে না। নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

ছোনগাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক এমপি তানভীর শাকিল জয়সহ অন্যান্য নেতারা।

ইফতারের পূর্বে বিশেষ দোয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা এবং স্বাধীনতা যুদ্ধে শহীদদের রূহের মাগফিরাত করে দোয়া করা হয়। এছাড়া বন্ধবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড