• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপিকে রাজনীতি করতে হলে 'জয়বাংলা' মানতে হবে : সুলতান মনসুর

  অধিকার ডেস্ক    ২৪ মার্চ ২০১৯, ১৭:৩৯

সুলতান মো. মনসুর
ইয়াকুব তাজুল মহিলা কলেজের বার্ষিক মিলাদ মহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সুলতান মো. মনসুর এমপি। (ছবি : সংগৃহীত)

গণফোরাম থেকে বহিষ্কৃত এমপি সুলতান মো. মনসুর বলেছেন, জয়বাংলা ও জাতির জনকের বিষয়টি মেনে নিয়েই রাজনীতি করতে হবে। বিএনপিকেও রাজনীতি করতে হলে বিষয়টি মেনে নিতে হবে।

রবিবার (২৪ মার্চ) নিজ নিবাচনি এলাকা কুলাউড়া উপজেলার ইয়াকুব তাজুল মহিলা কলেজের বার্ষিক মিলাদ মহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজনীতিতে শত মত, শত পথ থাকতে পারে। দলমতের পার্থক্য থাকতে পারে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় যার যার মত প্রকাশ করবে। কিন্তু জয় বাংলা ও জাতির জনকের বিষয়ে কোনো আপস নাই।

সুলতান মনসুর নির্বাচনকালীন পরিস্থিতি ভুলে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশে কী হলো না হলে সেটা দেখার বিষয় নয়। ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে কুলাউড়া উপজেলায় কোনো অন্যায় অবিচার হতে দেয়া হবে না। আমি না হলে কুলাউড়া পৌরসভা হতো না।

১৮ বছরের পিছিয়ে পড়া কুলাউড়াকে ১৮ দিনে এগিয়ে নেয়া সম্ভব না এমন কথা জানিয়ে তিনি বলেন, বিগত ১৭ বছর কুলাউড়ায় তেমন কোনো উন্নয়ন হয় নাই। কুলাউড়া তথা সিলেটের মানুষের জন্য আমার জীবন উৎসর্গ করেছি। তাই কুলাউড়াকে অতীতের মতো একটি শান্তিপূর্ণ এলাকা হিসেবে গড়ে তুলতে চাই।

কলেজ অধ্যক্ষ মো. আব্দুর রউফের সঞ্চালনায় কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক এমপি আবদুল মতিন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। মিলাদ পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আহসান হোসাইন।

উল্লেখ্য. এমপি নির্বাচিত হয়ে গত ৭ মার্চ শপথ গ্রহণের পর রবিবার নিজ নির্বাচনি এলাকায় প্রথম কোনো অনুষ্ঠানে যোগ দেন সুলতান মো. মনসুর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড