• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগামী ৫ বছরে বিএনপি বিলীন হয়ে যাবে : তোফায়েল

  ভোলা প্রতিনিধি

২১ মার্চ ২০১৯, ১৭:৪৬
তোফায়েল আহমেদ
আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ (ছবি- দৈনিক অধিকার)

মুসলিম লীগ, ভাসানী-ন্যাপসহ বিলুপ্ত দলগুলোর মতো আগামী ৫ বছরের মধ্যে বিএনপিও বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সভাপতি তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে ভোলা সদরে উপজেলার আওয়ামী লীগের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তোফায়েল বলেন, যে দল টাকার বিনময়ে মনোনয়ন দেয়। মানুষ খুন করে। দলের নেত্রী দুর্নীতি মামলার আসামি। সে দলকে মানুষ কেন ভোট দেবে? মানুষ এখন বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

আওয়ামী লীগের এ উপদেষ্টা বলেন, সে দিন (২১ আগস্ট) গ্রেনেড হামলা চালিয়ে যে নৃশংস ঘটনা ঘটিয়েছিল বিএনপি, সেজন্য মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না জানিয়ে দলটির প্রবীণ এ নেতা বলেন, জনসমর্থন হারিয়ে এখন তারা (বিএনপি) দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। তবে ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সেরা নেতাদের একজন। তার নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

ওডি/ এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড