• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনি প্রচারে বাধার অভিযোগ ববি হাজ্জাজের

  অধিকার ডেস্ক

১৬ ডিসেম্বর ২০১৮, ১০:২৮
গণঐক্য
গণঐক্যের ইশতেহার ঘোষণা। ছবি : সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি এলাকায় প্রচার প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম ও গণঐক্যের চেয়ারম্যান ববি হাজ্জাজ।

শনিবার (১৫ ডিসেম্বর) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গণঐক্যের নির্বাচনি ইশতেহার প্রকাশ অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন।

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের চেয়ারম্যান বলেন, নির্বাচনি এলাকায় প্রচার প্রচারণা করতে পারছি না, বিভিন্নভাবে হুমকি এবং পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে।

দেশের সব সংকটে রাজপথে থেকে নেতৃত্ব দিয়েছে দেশের তরুণ সমাজ উল্লেখ করে ববি হাজ্জাজ বলেন, গণঐক্য এই তারুণ্যের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে বদ্ধপরিকর। তিনি বলেন, তারুণ্যের স্বপ্ন বাস্তবায়ন করতে গণঐক্যকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

গণঐক্যের ইশতেহারে উল্লেখ করা হয়, সম্পূর্ণ নতুন শিক্ষাব্যবস্থা গ্রহণ করা হবে, যা দীর্ঘমেয়াদি বাস্তবায়নের মাধ্যমে শিক্ষার প্রতিটি স্তরে নৈতিক ও কারিগরি শিক্ষা প্রদান সুনিশ্চিত করা হবে। গণঐক্য দেশের তরুণ সমাজের জন্য শিক্ষাকে অধিকার হিসেবে প্রতিষ্ঠা করতে চায়। জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে উচ্চশিক্ষায় অধিকতর সুযোগের নিশ্চয়তা চাই আমরা। সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোতে রাষ্ট্রীয় প্রণোদনার মাধ্যমে উচ্চতর গবেষণার দ্বার উন্মুক্ত করা হবে।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গণঐক্যের মহাসচিব কাজী আবুল খায়েরসহ দলের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড