• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রচারণায় ব্যস্ত হিরো আলম

'জনগণই এমপি হবে, জনগণের হাতেই ক্ষমতা আসবে'

  অধিকার ডেস্ক    ১৫ ডিসেম্বর ২০১৮, ০৪:২৬

বগুড়া-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী হিরো আলম
বগুড়া-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী হিরো আলম (ছবি : সংগৃহীত)

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য প্রার্থী ‘বর্তমান সময়ে ব্যাপক আলোচিত’ আশরাফুল হোসেন হিরো আলম শুক্রবার দিনব্যাপি নন্দীগ্রাম উপজেলায় নির্বাচনী প্রচারণা করেছেন।

ভোটারদের কাছে দোয়া প্রার্থনা সহ ভোট চেয়েছেন তিনি। উপজেলার চারমাথা ভদ্রদীঘি বাজার থেকে প্রচারণা শুরু করেন। এরপর ১ নং বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী জামে মসজিদে কর্মী সমর্থকদের নিয়ে জুমআ’র নামাজ আদায় শেষে নন্দীগ্রাম বাসষ্ট্যান্ডে নির্বাচনী প্রচারনা চালান। পরে নন্দীগ্রাম পুরাতন বাজার, ওমরপুর বাজার, রণবাঘা, ডেরাহার, কদমা, গুছইন সহ হাটে-বাজারে নির্বাচনী প্রচারণা করেন।

এসময় তরুণ ও যুবক ভোটারদের মধ্যে হিরো আলমকে নিয়ে বেশ উল্লাস করতে দেখা গেছে। বয়স্ক বৃদ্ধরা হিরো আলমকে একনজর দেখতে এগিয়ে আসেন এবং মাথায় হাত দিয়ে দোয়া করেন।

শতশত জনতার উদ্দেশে তিনি বলেন, একজন হিরো আলমকে জনগণের এমপি নির্বাচিত করে দেখুন, পরের নির্বাচন গুলোতে সারাদেশে আমার মত অনেক হিরো আলম সাহস পাবে, এগিয়ে আসবে। তারা বলবে ‘হিরো আলম পারলে আমরা পারব না কেন। এভাবেই পরিবর্তন আসবে, জনগণই এমপি হবে, জনগণের হাতেই ক্ষমতা আসবে। আমি আপনাদের সন্তান। প্রত্যেক অসহায় ও অধিকার বঞ্চিত পরিবারের একজন হতে চাই। আমি গরিবের সন্তান, গরিবের দু:খ বুঝি। আপনারা আমাকে একবার সুযোগ দিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড