• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের সাংস্কৃতিক উপকমিটির সদস্য হলেন ছাত্রনেতা ফারুক

  আবু সালাহ শামীম

১৩ ডিসেম্বর ২০১৮, ০২:৩৯
নেতা
ছাত্রনেতা ফারুক (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপকমিটির সদস্য মনোনীত হয়েছেন সাবেক ছাত্রনেতা সরদার ফারুক।

বুধবার (১২ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের একাদশ জাতীয় নির্বাচন পরিচালনা বিষয়ক সাংস্কৃতিক, সামাজিক ও ক্রীড়া উপকমিটি থেকে নির্বাচনী কার্যক্রমের দায়িত্ব প্রদান করে তাকে দলীয় চিঠি পাঠানো হয়।

কমিটির সভাপতি ড. মির্জা জলিল ও সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলী স্বাক্ষরিত ওই চিঠিতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দলীয় এবং মহাজোটের প্রার্থীর পক্ষে নৌকা মার্কায় সংসদীয় এলাকা ৬৮, পাবনা-১ (সাঁথিয়া- বেড়া) আসনে নির্বাচনী কার্যক্রমে সম্পৃক্ত হবার অনুরোধ জানানো হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ সংসদীয় এলাকা পাবনা-১ (সাঁথিয়া-বেড়া) আসনে এবার মনোনয়ন প্রত্যাশী ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপকমিটির এই নেতা।

এ প্রসঙ্গে জানতে চাইলে সরদার ফারুক বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে জাতীয় নির্বাচন পরিচালনা- সাংস্কৃতিক, সামাজিক ও ক্রীড়া উপকমিটিতে সম্পৃক্ত করায় আমি অত্যন্ত সম্মানিত। আমাকে মূল্যায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানাই। জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত এবং দল থেকে আমার ওপর অর্পিত দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করব’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড