• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুধু ‘নৌকা’ বলতে পারেন হাজী সেলিম

  অধিকার ডেস্ক

২৮ নভেম্বর ২০১৮, ১৬:৪৯
হাজী সেলিম
সাংসদ হাজী মোহাম্মদ সেলিম। ছবি : সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৭ আসনের ক্ষমতাশীন আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেন সাংসদ হাজী মোহাম্মদ সেলিম। মনোনয়ন জমা দেওয়ার পর তিনি গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন। হাজী সেলিমের ভোকাল কর্ডে সমস্যা থাকার কারণে সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি। তবে এ সময় শুধু ‘নৌকা, নৌকা’ বললেন তিনি।

তবে হাজী সেলিমের হয়ে প্রশ্নের জবাব দেন তার আইনজীবী শ্রী প্রাণ নাথ দত্ত। বিভিন্ন আইনি বিষয়ে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তর দেওয়ার পর কথা বলার ইচ্ছা প্রকাশ করেন হাজী সেলিম।

আপনি নির্বাচনে বিজয়ী হবেন বলে আশা করছেন- এমন প্রশ্নের উত্তরে এমপি হাজী সেলিম আঙুল উচিয়ে ওপরের দিকে ইশারা করতে থাকেন আর বলতে থাকেন ‘নৌকা, নৌকা, নৌকা...।’

এর আগে বুধবার (২৮ নভেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম দাখিল করতে আসেন হাজী সেলিম।

২০১৬ সালের মাঝামাঝিতে স্ট্রোকজনিত সমস্যায় মারাত্মক অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন মদিনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী সেলিম। সেখান থেকে চিকিৎসা শেষে গেল বছর দেশে ফিরে আসেন। তবে দৈনন্দিন কর্মকাণ্ড, ব্যবসা-বাণিজ্য, রাজনৈতিক কর্মকাণ্ড, পারিবারিক ও সামাজিক সব ধরনের কর্মকাণ্ড পরিচালনা করতেন ইশারা-ইঙ্গিতে। তাকে সহায়তা করতেন তার স্ত্রী গুলশান আরা বেগম ও বড় ছেলে সোলায়মান সেলিম। ২০১৪ সালের নির্বাচনে বঞ্চিত হলেও এবার দলের মনোনয়ন পেয়ে কর্মী-সমর্থকদের সঙ্গে কথা বলা শুরু করেছেন এ সংসদ সদস্য। মনোনয়নপত্র পেয়ে শুভেচ্ছা বিনিময়কালে সবার সঙ্গে অল্পস্বল্প কথাও বলছেন। কোনো বিষয়ে বিস্তারিত কথা বলার প্রয়োজন পড়লে সহযোগীর সহায়তা নিচ্ছেন।

ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম দাখিল করার পর তার আইনজীবী শ্রী প্রাণ নাথ দত্ত গণমাধ্যমকর্মীদের জানান, ২০১৪ সালে হাজী সেলিম যে অবস্থায় থেকে নির্বাচন করেছিলেন এবারও একই অবস্থায় আছে। তখন আদালতের একটি স্টে অর্ডারের কারণে আমরা নির্বাচন করতে পেরেছিলাম। সুতরাং আমরা এবারও নির্বাচন করতে পারবো বলে আশা করছি।

বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সকাল ৯টা থেকে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার প্রক্রিয়া শুরু হয়। জমাদান প্রক্রিয়া চলে বিকাল ৫টা পর্যন্ত।

উল্লেখ্য, পুনঃতফসিল ঘোষণা অনুযায়ী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আজ বুধবার (২৮ নভেম্বর)। মনোনয়নপত্র বাছাই ২ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহার ৯ ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ ১০ ডিসেম্বর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড