• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজই শেষ বিএনপির মনোনয়ন উৎসব

  নিজস্ব প্রতিবেদক

১৬ নভেম্বর ২০১৮, ১১:১৩
বিএনপি
উৎসবের আমেজ নয়াপল্টন বিএনপির কার্যালয় এলাকায়। ছবি : সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে উৎসবের আমেজে আজ (শুক্রবার) শেষ দিনের মতো বিএনপির দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমাদান চলছে।

শুক্রবার (১৬ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ৯টা থেকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে মনোনয়ন বিক্রি ও জমা চলছে।

সকাল থেকে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে দেশের বিভিন্ন এলাকার নেতারা তাদের কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে নয়াপল্টন আসতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কার্যালয় এলাকায় দলটির কর্মী-সমর্থকদের ভিড় বাড়তে দেখা যায়।

তা ছাড়া নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে দলীয় নেতৃবৃন্দের নামে ব্যানার, ফেস্টুন, ধানের শীষ নিয়ে শোডাউন ও দলের চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে দেখা যায়। সড়ক কিছুটা ফাঁকা রেখেই চলছে নির্বাচনের মনোনয়ন বিক্রি ও জমাদানের কাজ। যানবাহনও চলছে স্বাভাবিক গতিতে। বিএনপির পক্ষ থেকে সড়কে অবস্থান না করার জন্য বলা হয়েছে।

গত বুধবার (১৪ নভেম্বর) পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘাতের পর গতকাল বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ও আজ বুধবার নয়াপল্টন এলাকায় ফুটপাতসহ প্রতিটি সড়কে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর অবস্থান নিতে দেখা যায়।

এদিকে মনোনয়ন ফরম বিতরণের পঞ্চম ও শেষ দিনে মনোনয়নপত্র বিক্রি কমলেও বেড়েছে জমাদানের পরিমাণ।

গত ৪ দিনে প্রায় ৪ হাজার ১০২ জন নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বিক্রির শুরুর দিন এক হাজার ৩২৬, দ্বিতীয় দিন এক হাজার ৮৯৬ এবং বুধ-বৃহস্পতিবারসহ ৪ দিনে প্রায় চার হাজার ১০২ মনোনয়নপত্র বিক্রি হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৯টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি হয়েছে ৪০২টি এবং জমা হয়েছে ৮৫৮টি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড