• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আরও মামলা

  অধিকার ডেস্ক

০৭ নভেম্বর ২০১৮, ২২:৩১
ড. জাফরুল্লাহ
ছবি : সংগৃহীত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের মেম্বার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে হামলা, মারধর ও চাঁদাবাজির অভিযোগ এনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে আশুলিয়া থানায়।

এ নিয়ে ফল চুরি, মাছ চুরিসহ ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে এ পর্যন্ত আশুলিয়া থানায় সাতটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ মামলা রেকর্ড করা হয় বুধবার (৭ নভেম্বর) ভোররাতে। রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসিন্দা ও মির্জানগর এলাকার ‘দ্য কটন টেক্সটাইল মিলের চেয়ারম্যান কাজী মহিবুর রব বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

কাজী মহিবুর রব এর আগেও দুই কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিলেন।

আজকের মামলায় জাফরুল্লাহ চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশিরসহ ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দীপু বলেন, তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়েই মামলাগুলো নেওয়া হয়েছে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হয়। গত ১২ অক্টোবর ক্যান্টনমেন্ট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। ওই জিডিটি গত ১৫ অক্টোবর রাষ্ট্রদ্রোহ মামলা হিসেবে গ্রহণ করে ডিবিকে তদন্তের নির্দেশ দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড