• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগামী ২ মাস কঠিন ষড়যন্ত্র হবে: শামীম ওসমান

  মো. আকাশ, সিদ্দিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১২ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৯
শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আগামী দুই মাস কঠিন ষড়যন্ত্র হবে। আমি, আপনি না থাকলে কিছু হবে না। একটা মানুষকে বেঁচে থাকতে হবে। ঐ মহিলাকে নিয়েই ষড়যন্ত্র হচ্ছে। আল্লাহ যেনো জাতির পিতার কন্যাকে বাঁচিয়ে রাখে। আমি জাতির পিতার কন্যার কাছে চিঠি লিখেছি। আমাকে যেনো মনোনয়ন না দেওয়া হয়। আমি এমপি হতে চাই না। এমপি না হলে কি হবে। বাকি কাজগুলো আমি শেষ করতে পারবো। নয়শো টাকার জন্য পরিক্ষার ফরম ফিলাপ করতে পারি নাই আমি।

সোমবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, তারা বলেছিল শেখ হাসিনার সঙ্গে আমেরিকার প্রেসিসেন্ড বাইডেন মুরুব্বির সাথে দেখা হবে না। অথচ সে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সেলফি তুলেছে, ধন্যবাদ উনাকে। আমাদের কাছে মদি সাহেব, বাইডেন সাহেব, ফ্রান্সের প্রেসিডেন্ট সাহেব কোনো বিষয় না। আমাদের কাছে বিষয় হচ্ছে একটা উপর আল্লাহ। এখন আমরা আমাদের কথা চিন্তা করি না। আমরা চিন্তা করি আমাদের আগামী ভবিষ্যতের কথা। শেখ হাসির কিছু হলে যুবসমাজ ক্ষতিগ্রস্থ হবে। তাই দেশকে আর দেশের মানুষকে বাচাতে হলে শেখ হাসিনাকে আবার জয়ী করতে হবে

তিনি বলেন, আমার বাবা একজন সৎ লোক ছিলেন। আমার মা অনেক সাহসী মহিলা ছিলেন। আমার মা কখনো ভয় পেতেন না। বঙ্গবন্ধুর হত্যার বিচার চাইতে বড় ভাই চলে গেলেন ভারতে। রাজনীতি করবো কখনো চিন্তা করি নাই। একটা দেশ স্বাধীন করে যারা লুটপাট করেছে তারা মুক্তিযোদ্ধা নয়। তারা ভুয়া মুক্তিযোদ্ধা। বঙ্গবন্ধুকে দেখেন পাকবাহিনী মারতে পারলো না কিন্তু আমরা মেরে ফেললাম। পরিবারসহ হত্যা করলো। ছোট ছেলেটাকেও ছাড়লো না। আমার অবাক লাগে। আমরা কি জাতি একটা মহিলাকে আমরা এতিম করে দিলাম। জিয়াউর রহমান যখন ক্ষমতায় তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধানমন্ডি ৩২-এ তার পিতার জন্য দুই রাকাত নফল নামাজ পরতে চেয়েছিলো। কিন্তু জিয়াউর নামাজ পরতে দেয় নাই। এই দেশে এখনো যদি রাজাকার আল সামস্, জামাতের লোকেরা যদি কথা বলে হুমকি দেয় রাজপথ দখল করার তাহলে এই স্বাধীনতার কোন দরকার নাই। আপনাদের কাছে আমরা একটা প্রশ্ন বঙ্গবন্ধুকে মারলো, শেখ হাসিনাকে মারার চেষ্টা করা হচ্ছে। শরীরের রক্ত এখনো টগবগ করছে।

শামীম ওসমান বলে, আমরা আমাদের ভবিষ্যতের কথা চিন্তা করছি। শেখ হাসিনা এখন আওয়ামী লীগের সম্পদ না। শেখ হাসিনা এখন আপনার আমার ছেলে মেয়েদের ভবিষ্যত। তাই শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে। এই নারায়ণগঞ্জ গত ১৪ বছর অনেক শান্ত ছিলো। আমরা ক্ষমতায় এসে কিন্তু কাউকে একটা ফুলের টোকাও দেই নাই। দেশি বিদেশি ষড়যন্ত্রকে আমরা ভয় পাই না। মা কইয়া গো বলার সময় পাবেন না কিন্তু। মামা নারায়ণগঞ্জকে অস্থির করার চেষ্টা কইরেন না। বঙ্গবন্ধু আমার আদর্শের প্রতিক। জাতির পিতা বঙ্গবন্ধুকে অশ্লীল ভাষায় কেউ গালি দিবেন আমরা কিন্তু ঘরে বসে থাকবো না।

নারায়ণগঞ্জবাসীর হোল্ডিং ট্যাক্স বাড়ানোর বিষয়ে সিটি মেয়রকে অনুরোধ জানিয়ে শামীম ওসমান বলেন, কাউন্সিলরদের মাধ্যমে আমি আমার ছোট বোনের (মেয়ের আইভী) কাছে অনুরোধ করি। মানুষের ট্যাক্সটা কমাইয়া দেন। না হয় সিটি করপোরেশন কিন্তু মানুষের গলার কাঁটা হয়ে দাড়িয়েছে। ছোট বোন হিসেবে আমি বড় ভাইয়ের কথাটা রাখুন।

এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক লীগের সাবেক সভাপতি মতিন মাস্টার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড