• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালো পতাকা হাতে মিছিলে বিএনপি নেতাকর্মীরা

  নিজস্ব প্রতিবেদক

২৫ আগস্ট ২০২৩, ১৬:৪০
কালো পতাকা হাতে মিছিলে বিএনপি নেতাকর্মীরা

বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তি এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে যুগপৎ আন্দোলনের ধারাবাহিকতায় আজ কালো পতাকা মিছিল করবে বিএনপি ও সমমনা দলগুলো। এরই মধ্যে নির্দিষ্ট স্থানে জড়ো হতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা। বৃষ্টি উপেক্ষা করেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হচ্ছেন তারা।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে শ্যামলী রিং রোড থেকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড পর্যন্ত কালো পতাকা মিছিল করবে ঢাকা মহানগর উত্তর বিএনপি। তবে তার আগেই ২টার দিকে শুরু হয় বৃষ্টি। বৃষ্টিতে ভিজেই কর্মসূচিতে আসতে দেখা যায় বিএনপি নেতাকর্মীদের।

বৃষ্টির তীব্রতা বাড়লে নেতাকর্মীদের কেউ কেউ সড়কের আশপাশের ভবনে আশ্রয় নেন। কেউ আবার ছাতা মাথায় দিয়ে রাস্তায় অবস্থান করেন। তবে অনেকেই বৃষ্টিতে ভিজে ট্রাকের ওপর করা অস্থায়ী মঞ্চে ও মঞ্চের সামনে দাঁড়িয়ে থাকেন।

শ্যামলী রিং রোড থেকে শুরু হতে যাওয়া কালো পতাকা মিছিলের প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

একই কর্মসূচি নিয়ে দুপুরের পর থেকে রাজপথে রয়েছে সরকারবিরোধী বিভিন্ন দল, জোট ও বিএনপির সমমনারা। এরমধ্যে গণতন্ত্র মঞ্চ শাহবাগ, ১২ দলীয় জোট বিজয়নগর, জাতীয়তাবাদী সমমনা জোট পুরানা পল্টন, গণফোরাম ও পিপলস পার্টি আরামবাম, এলডিপি পূর্ব পান্থপথ, লেবার পার্টি, গণঅধিকার পরিষদ (রেজা কিবরিয়া), সাধারণ ছাত্র অধিকার পরিষদ জাতীয় প্রেস ক্লাব, গণঅধিকার পরিষদ (নূর) ফকিরাপুল কালভার্ট রোড, এনডিএম মালিবাগ, গণতান্ত্রিক বাম ঐক্য সেগুনবাগিড়া, এবি পার্টি বিজয়নগর শ্রমভবনের সামনে, জনতার অধিকার পার্টি বিজয়নগর পানি ট্যাংকের সামনে থেকে কালো পতাকা মিছিল বের করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড