• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রদল নেতা আবু আফসান ইয়াহইয়া আটক

  অধিকার ডেস্ক

২৯ জুলাই ২০২৩, ১৪:১৭
আবু আফসান মোহাম্মদ ইয়াহইয়া

সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবিতে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে। এ অবস্থান কর্মসূচি থেকে আটক হয়েছেন দলটির অনেক নেতাকর্মী। মিরপুর থেকে আটক হয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহইয়া।

শনিবার (২৯ জুলাই) রাজধানীর মিরপুরের একটি এলাকা থেকে তাকেসহ ছাত্রদলের আরও কয়েকজনকে আটক করা হয়েছে বলে ছাত্রদলের একাধিক নেতা জানান।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির একজন নেতা জানান, রাজধানীতে সকাল থেকেই নানা এলাকা থেকে ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। আবু আফসানকে বর্তমানে দারুস সালাম থানায় রাখা হয়েছে।

বিএনপির মিডিয়া সেল থেকে বলা হচ্ছে, শনিবার দুপুর একটা পর্যন্ত আটক আছে অনেক। সবমিলিয়ে কতজন আটক ও আহত, তা পরে জানানো হবে।

সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবিতে শুক্রবার বিএনপি রাজধানীতে মহাসমাবেশ করে। পালটা পদক্ষেপ হিসেবে ক্ষমতাসীন আওয়ামী লীগও এদিন শান্তি সমাবেশ ডাকে। বিএনপির সমাবেশ থেকে শনিবার নতুন কর্মসূচির ঘোষণা আসলে আওয়ামী লীগও তাদের কর্মসূচি ঘোষণা করে।

দুই প্রধান রাজনৈতিক দলের এমন অবস্থানে সব ধরনের রাজনৈতিক কর্মসূচি নিষিদ্ধ করে মহানগর পুলিশ। তবে বিএনপির নেতাকর্মীরা তা অমান্য করেই শনিবার রাজধানীর বিভিন্ন স্থানে অবস্থান নিতে থাকে। এ সময় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের বিচ্ছিন্ন সংঘর্ষ হয়। তারপরই বিভিন্ন এলাকা থেকে অনেককে গ্রেফতার করার খবর আসতে থাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড