• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোহাজারী পৌর বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৮ জুলাই ২০২৩, ১৫:৫৮
দোহাজারী পৌর বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত
বিএনপির লোগো (ফাইল ছবি)

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা বিএনপি’র পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ জুলাই) চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি বিলুপ্তির বিষয়টি নিশ্চিত করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমকে অনুলিপি দিয়ে প্রকাশিত এ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক নিষ্ক্রিয়তার কারণে এ আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। সংশ্লিষ্ট সাংগঠনিক এলাকার নেতৃবৃন্দের সাথে আলোচনা করে শীঘ্রই নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

কমিটি বিলুপ্তির বিষয়ে জানতে চাইলে দোহাজারী পৌরসভা বিএনপি’র আহবায়ক নুর মোহাম্মদ বলেন, নানা বাধা-বিপত্তির পরেও কেন্দ্র ঘোষিত দলীয় নানা কর্মসূচি পালন করেছি। আহবায়ক কমিটি বিলুপ্তির কোন চিঠি আমি পাইনি। তাছাড়া এর আগে আমাকে কোনো কারণ দর্শানো নোটিশও দেয়া হয়নি। তবুও হাইকমান্ডের সিদ্ধান্তকে শিরোধার্য মনে করে মেনে নিচ্ছি। দলের ভালোর জন্য তারা যা ভালো মনে করেছেন তাই সিদ্ধান্ত নিয়েছেন।

পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির বাকি সদস্যরা হলেন- সিনিয়র যুগ্ম আহবায়ক মো. কামাল উদ্দিন, যুগ্ম আহবায়ক অ্যাড. মোহাম্মদ সাদ্দাম, মো. বাবু খান ও মো. ফয়েজ।

এ দিকে দোহাজারী পৌরসভা বিএনপি’র কমিটি বিলুপ্তির বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেন, তারা (দোহাজারী পৌরসভা বিএনপি'র আহবায়ক কমিটি) অনেকদিন ধরেই নিষ্ক্রিয়। সাংগঠনিক কর্মকাণ্ডে গতিশীলতা আনতে কমিটি বিলুপ্ত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড