• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‌‌'বিএনপি নির্বাচনে আসুক সরকার চায় না'

  অধিকার ডেস্ক

১১ মে ২০১৮, ১৮:৪৬

বিএনপি নির্বাচনে আসুক সরকার চায় না। বিএনপি নির্বাচনে আসলে আ.লীগ ভালো করে জানে তাদের কি হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

শুক্রবার (১১মে) দুপুর ১২টায় নিজ নির্বাচনী এলাকার কোম্পানীগঞ্জ উপজেলায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন।

মওদুদ এসময় বলেন, সারা দেশে বিএনপির ১১লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে ৭৮ হাজার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। বাংলাদেশে কোন জনপ্রিয় নেতাকে মিথ্যা মামলা দিয়ে আটক রাখতে পারেনি, খালেদা জিয়াকেও পারবে না।

তিনি বলেন, বাংলাদেশ থেকে সম্প্রতি ৭৩হাজার কোটি টাকা পাচার হয়েছে, তার কোন মামলা হয়নি। কিন্তু দেশের একজন জনপ্রিয় নেত্রীকে ২ কোটি টাকার মিথ্যা মামলা দিয়ে জেলে রেখে আ.লীগ সরকার নির্বাচন করতে চায়।

মওদুদ আহমদ সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরও বলেন, আগে গঠনতন্ত্র বুঝতে হবে, তারপর গঠনতন্ত্রের বিরুদ্ধে সমালোচনা করতে হবে।না বুঝে সমালোচনা করা সমীচীন নয়। জনগণের কল্যাণের স্বার্থে যদি সংসদে সংবিধান পরিবর্তন করা যায়, তাহলে একটি দলের গঠনতন্ত্র কেন পরিবর্তন করা যাবেনা। যারা গঠনতন্ত্র সম্পর্কে অবগত নয় তারা এসব কথা বলে।

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের সভাপতি আবদুল মতিন লিটন,উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু,উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন,উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক নূর উদ্দিন ফাহাদ, পৌরসভা ছাত্রদলের সভাপতি ওবায়দুল হক রাফেল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড