• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে : হাসান মাহমুদ

  নিজস্ব প্রতিবেদক

২৬ ডিসেম্বর ২০২০, ১৭:৪৩
ড. হাসান মাহমুদ
ড. হাসান মাহমুদ (ফাইল ফটো)

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় ছিল না তখন যারা নির্যাতন, কষ্ট সহ্য করেছেন সেই সব ত্যাগী নেতাকে দলে মূল্যায়ন করতে হবে। তবেই তৃণমূল পর্যায়ে দল সুসংগঠিত হবে।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, এক সময়ের তলাবিহীন ঝুড়ি বাংলাদেশ আজ আর নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ স্বনির্ভর। উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বের দরবারে বাংলাদেশ রোল মডেল হয়ে দাঁড়িয়েছে। তাঁর গতিশীল নেতৃত্বে খাদ্য ঘাটতির বাংলাদেশ খাদ্যে উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে। এদেশের তৈরি পোশাক সুনামের সঙ্গে বিদেশে রপ্তানি হচ্ছে।

আরও পড়ুন : এক দিনে করোনা শনাক্ত হাজারের নিচে ...

স্থানীয় জেকে কলেজ মাঠে দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান খান সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হকের পরিচালনায় সম্মেলনে দলের সাংগঠনিক রিপোর্ট পেশ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক। সম্মেলন উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড