• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শনি-রবিবার বিএনপির প্রতিবাদ সমাবেশ

  অধিকার ডেস্ক

১৩ নভেম্বর ২০২০, ২০:৫২
করোনা
ছবি : সংগৃহীত

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনে উপনির্বাচনে ফলাফল বাতিল ও নাশকতার মামলায় বিএনপি নেতাকর্মীদের ধরপাকড়ের প্রতিবাদে সারাদেশে সমাবেশের ডাক দিয়েছে বিএনপি।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঘোষণা অনুযায়ী, শনিবার ঢাকায় ও রবিবার জেলা শহরে এই বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি। এরমধ্যে শনিবার ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশও করবে দলটি।

ফখরুল বলেন, শনিবার জাতীয় প্রেস ক্লাবে যৌথ প্রতিবাদ সমাবেশ এবং রবিবার সারা দেশের সব জেলা সদরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

ঢাকা ও সিরাজগঞ্জের দু'টি আসনে উপনির্বাচনের দিন বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টন, জাতীয় প্রেসক্লাব, গুলিস্তান, শাহবাগসহ বিভিন্ন স্থানে গণপরিবহনের বাস-মাইক্রোবাসে আগুন লাগানোর ঘটনা ঘটে। এই ঘটনায় রমনা, শাহবাগ, পল্টন মডেল থানাসহ কয়েকটি থানায় ৯টি মামলা হয়েছে শুক্রবার।

বিএনপি মহাসচিব ফখরুল বলেন, আমি স্পষ্টভাষায় বলতে চাই- বিএনপি এই রাজনীতি (বাসে আগুন) করে না। আমরা এ ধরনের ঘটনার তীব্র ভাষায় নিন্দা করছি। এই দুস্কৃতকারী যারাই হোক, এটিও মনে করিয়ে দিতে চাই- এটিও কনগনিজেন্সে নেয়া দরকার।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড