• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি প্রার্থীর অভিযোগ নাকচ করলেন আ.লীগ প্রার্থী 

  অধিকার ডেস্ক

১২ নভেম্বর ২০২০, ১২:০৮
ভোট কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান
ভোট কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান (ছবি : সংগৃহীত)

ঢাকা-১৮ সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেনের অভিযোগ নাকচ করে দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান।

ভোট কেন্দ্রে পোলিং এজেন্টকে ঢুকতে না দেওয়া, এজেন্ট ঢুকলে বের করে দেওয়া, বিএনপি সমর্থিত ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দেওয়া- জাহাঙ্গীরের করা এমন সব অভিযোগের সত্যতা কোথাও পাননি বলে মন্তব্য করেছেন তিনি।

জাহাঙ্গীরের অভিযোগের ব্যাপারে জানতে চাইলে বৃহস্পতিবার (১২ নভেম্বর) আসনের উত্তরা ৫ নম্বর সেক্টরের আইইএস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেওয়ার পর এক ব্রিফিংয়ে হাবীব আরও বলেন, কোথাও এমন পরিস্থিতি হতে দেখিনি আমি। আপনারাও (সাংবাদিক) এর ভালো জবাব দিতে পারবেন, আপনারা দেখছেন। বিএনপি সবসময়ই অভিযোগ করে।

বহিরাগত লোকজন এনে আওয়ামী লীগ কর্মী সমাবেশ করেছে- জাহাঙ্গীরের এমন অভিযোগের জবাবে হাবীব বলেন, আমাদের সঙ্গে জনগণ আছেন, বহিরাগতদের দরকার নাই। বরং এটা তাদের দরকার। তারাই বহিরাগত লোকজন এনে এলাকায় সন্ত্রাস করার চেষ্টা করেছেন। কেন্দ্রে ভোটারদের উপস্থিতিও ভালো। বেলা বাড়লে আরও ভোটার বাড়বে।

বিগত ৯ জুলাই সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরপর গত ২৮ সেপ্টেম্বর উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড