• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণফোরাম এখন আগের চেয়ে শক্তিশালী

  নিজস্ব প্রতিবেদক

১৭ অক্টোবর ২০২০, ২০:৩৬
ড. কামাল হোসেন
ড. কামাল হোসেন (ফাইল ফটো)

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, অনেক মানুষ এখন গণফোরামের সদস্য হওয়ার জন্য এগিয়ে আসছেন। এ কারণে দলটি আগের চেয়ে শক্তিশালী হয়েছে। এটি আমাদের জন্য খুবই ভালো লক্ষণ।

শনিবার (১৭ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে গণফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সভায় বাসা থেকে সংযুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ড. কামাল বলেন, দেশের জনগণ গণফোরামের লক্ষ্য-উদ্দেশ্য বুঝতে পেরেছে। সেজন্য জনগণ গণফোরামের সদস্য হতে চাচ্ছে। তাই গণফোরমের লক্ষ্য-উদ্দেশ্যকে জনগণের সামনে আরো বেশি বেশি করে তুলে ধরতে হবে। এজন্য নেতাকর্মীরা দলের কাজ ভাগ করে নেবেন।

তিনি আরও বলেন, আমাদের মূল্যবোধ জনগণের ঘরে ঘরে আপনারা পৌঁছে দেবেন। মানুষ দেখেছে, গণফোরাম সঠিকভাবে কাজ করেছে। শুধু জনসভা নয়, আপনারা গণসংযোগ করতে পারেন আমাদের আদর্শ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য। আমাদের কাজ হবে দেশের সার্বিক উন্নতির জন্য।

তিনি বলেন, দলের সদস্য সংখ্যা বৃদ্ধি করতে হবে। এই সদস্য শুধু নামকা ওয়াস্তে চাঁদা নেওয়ার জন্য নয়, যাদের সদস্য করা হবে তাদের সত্যিকার অর্থে পরিবর্তনের জন্য কাজ করতে হবে। আমরা দেখেছি, জেলা জেলায় নেতারা বলেছেন, অনেক মানুষ আগ্রহ নিয়ে এগিয়ে আসছেন গণফোরামের সদস্য হওয়ার জন্য। এটা খুব ভালো লক্ষণ।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড