• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিব উল্লাহ হাবিবের মৃত্যুতে শোক জানাল ছাত্রদল

  নিজস্ব প্রতিবেদক

২৭ জুন ২০২০, ১৬:২৭
শোক
শোক (ছবি : প্রতীকী)

অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি হাবিব উল্লাহ হাবিবের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন দলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

শনিবার (২৭ জুন) ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারীর সই করা এক শোকবার্তায় নেতারা বলেন, বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন হাবিব উল্লাহ হাবিব। রাজনৈতিক অঙ্গনে তিনি প্রতিভার স্বাক্ষর রেখে গেছেন। নিজ যোগ্যতায় বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ছাত্র সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

দেশ কিংবা দল যখনই কোনো সমস্যায় পতিত হয়েছে, তখনই কোনো কিছু ভয় না করে বিষয়টি মোকাবিলায় সামনে চলে আসতেন নির্ভীক এই নেতা।

নেতারা মরহুম হাবিব উল্লাহ হাবিবের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবার ও আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে শুক্রবার (২৬ জুন) রাতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি হাবিব উল্লাহ হাবিব মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড