• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘করোনায়’ আটকে গেল জাকিরের বৌভাত

  নিজস্ব প্রতিবেদক

২৬ মার্চ ২০২০, ১৩:২১
জীবনসঙ্গীর সঙ্গে জাকির হোসাইন
বামে, করোনার ভয়ে মুখে মাস্ক ব্যবহার করছে মানুষ, বামে জীবনসঙ্গীর সঙ্গে জাকির হোসাইন (ছব : সংগৃহীত ও সম্পাদিত)

দেড় মাস আগে বিয়ে করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। পূর্বেই নির্ধারণ করা ছিল আগামী ৪ এপ্রিল হচ্ছে বৌভাতের অনুষ্ঠান। তবে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ভেস্তে গেল সেই আয়োজন। বউ উঠিয়ে আনতে পারছেন না তিনি। দেশের এই সঙ্কট মুহুর্তে আপাতত স্থগিত করা হয়েছে বৌভাত।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এ তথ্য জানান তিনি। একই সঙ্গে করোনা থেকে বাঁচতে সবাইকে সচেতন হতেও অনুরোধ করেন ছাত্রলীগের সাবেক এই প্রভাবশালী নেতা।

দৈনিক অধিকারের পাঠকদের জন্য এস এম জাকির হোসাইনের স্ট্যাটাসটি হবহু দেওয়া হলো-

‘প্রিয় শুভাকাঙ্ক্ষী, আপনারা ইতিমধ্যে অবগত আছেন, আগামী ৪ এপ্রিল আমার বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আপনারা অনেকেই নিমন্ত্রণ পেয়েছিলেন, কিন্তু বর্তমানে সারা বিশ্বের ন্যায় আমাদের প্রিয় মাতৃভূমিতে করোনা নামক ভাইরাসের আতঙ্কে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, এর ফলে সর্বস্তরের মানুষ অতি উৎকণ্ঠায় দিন অতিবাহিত করছে। মূলত ভাইরাসটি সংক্রমিত হয় মানুষের সংস্পর্শে। বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন, যথাসম্ভব গণজমায়েত ও ভিড় এড়িয়ে চলা। তা ছাড়া দেশের এ রকম একটি পরিস্থিতিতে আমি এ রকম অনুষ্ঠান করতে পারি না। তাই আগামী ৪ এপ্রিলের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

সবাই সচেতনতা অবলম্বন করুন। জনসমাগমস্থল এড়িয়ে চলুন। বারবার হাত ধুবেন। স্বাস্থ্য বিভাগের দেওয়া প্রতিরোধ ব্যবস্থা মেনে চলুন। নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে উৎসাহী করুন। সবাই নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন। সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।’

গত ৪ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর সঙ্গে নববধূ ও পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন জাকির হোসেন। এরপর তার বিয়ের বিষয়টি জানাজানি যায়। মৌলভীবাজারের জুড়ী উপজেলার সুমাইয়া আক্তার সামিয়াকে জীবনসঙ্গী করেন তিনি। ঘরোয়াভাবে বিয়ে করার পর জাকির জানিয়েছিলেন সবাইকে নিয়ে অনুষ্ঠান করেই ঘরনীকে ঘরে তুলবেন।

ওডি/

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড