• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎ-পানির দাম বাড়ানোর বিপক্ষে জিএম কাদের

  নিজস্ব প্রতিবেদক

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৩
জিএম কাদের
গোলাম মোহাম্মদ কাদের (ছবি : সংগৃহীত)

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আবারও  বিদ্যুৎ ও পানির দাম বাড়ানোতে সাধারণ মানুষের জন্য মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, বিদ্যুতের দাম বাড়ানো হলে উৎপাদন থেকে শুরু করে সব পণ্যের দাম বেড়ে যাবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের এরই মধ্যে নাভিশ্বাস উঠেছে। 

তিনি বলেন, বিদ্যুতের দাম বাড়াতে উৎপাদন, পরিবহন ও মার্কেটিংয়ের খরচ বাড়ে। এতে পণ্যের মূল্য অনেক বেড়ে যাবে। তাই বিদ্যুৎ ও পানির দাম না বাড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

জাপা চেয়ারম্যান বলেন, এমনিতেই দেশের মানুষ দ্রব্যমূল্য বাড়ায় দিশেহারা, তাই বিদ্যুতের দাম বাড়ানো ঠিক হবে না। বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারি রূপে ছড়িয়ে পড়ছে। তাই ঘনবসতি ও দরিদ্র দেশ হিসেবে সরকারকে আগাম প্রস্তুতি নিতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি সবসময় গণতন্ত্রের পক্ষে কাজ করার চেষ্টা করেছে। জাতীয় পার্টি নিয়ে দেশবাসীর অনেক প্রত্যাশা। জাতীয় পার্টি দেশের রাজনীতিতে পরিবর্তন আনতে চায়। সে ক্ষেত্রে ছাত্র সমাজকে ভূমিকা রাখতে হবে।

আরও পড়ুন : গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানো যাবে না : মান্না

জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহীম খান জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন- পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সরকার লোটন প্রমুখ।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড