• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল ভোটে নৌকা জয়ী হবে : তাপস

  মনিরুল ইসলাম মনি

০১ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৪৮
শেখ ফজলে নূর তাপস
কামরুননেছা বা‌লিকা বিদ্যাল‌য় কেন্দ্রে শেখ ফজলে নূর তাপস (ছবি : দৈনিক অধিকার)

বিপুল ভোটে নৌকা জয়ী হবে বলে আশাবাদ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী শেখ ফজলে নূর তাপস।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কামরুননেছা বা‌লিকা বিদ্যাল‌য় কেন্দ্রে ভোট প্রদান শেষে তিনি এ আশা প্রকাশ করেন। এ সময় তার স্ত্রী আফ‌রিন তাপস উপ‌স্থিত ছিলেন।

জনরায় মেনে নেওয়ার প্রত্যাশা ব্যক্ত করে তাপস বলেন, এই নির্বাচ‌ন শতভাগ সুষ্ঠু হচ্ছে। জনগণ নি‌র্বিঘ্নে ভোট দিচ্ছে। এখন পর্যন্ত জনগ‌ণ উৎসবমুখর প‌রিবেশে ভোট দিচ্ছে। আ‌মি জনগণের রায় মেনে নেব।

ই‌ভিএম নিয়ে আওয়ামী লী‌গের এই মেয়রপ্রার্থী বলেন, ইভিএমে ভোট দিতে আ‌মি খুব আগ্রহী ছিলাম। এই প্রথম ইভিএমে ভোট দিলাম। আজ আমার সেই প্রত্যাশা পূরণ হলো। খুবই সহজ পদ্ধতি। আশা কর‌ছি ই‌ভিএমে মানুষ স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোট প্রদান করবেন।

তাপস বলেন, নির্বাচন এখন পর্যন্ত খুব শা‌ন্তিপূর্ণ হচ্ছে। কোনো ধরনের অপ্র‌ী‌তিকর ঘটনা ঘটে‌নি। আশা ক‌রি জনগণ তাদের রায় সুন্দরভাবেই প্রদান করবেন।

এজেন্ট বের করে দেওয়া হচ্ছে- বিএন‌পির এমন অ‌ভিযোগের প্রে‌ক্ষিতে তি‌নি বলেন, এজেন্ট না থাকা বিএনপির সাংগঠনিক দুর্বলতা। তারা ভোটকেন্দ্রে এজেন্ট দিতে ব্যর্থ, তাই তারা নির্বাচনকে প্রশ্ন‌বিদ্ধ করতেই এসব অ‌ভিযোগ করছে।

এর আগে, সকাল ৮টার কিছু পরে সিটি কলেজ কেন্দ্রে তাপসকে ভোট দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত।

ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে এবার দুই সিটির ভোটগ্রহণ হচ্ছে।

আরও পড়ুন : ডিজিটাল পদ্ধতিতে বিশ্বাস করে না বিএনপি

ঢাকার দুই সিটিতে ২ হাজার ৪৬৮টি ভোটকেন্দ্র ও ১৪ হাজার ৪৩৪টি ভোটকক্ষ রয়েছে। এর মধ্যে ঢাকা উত্তর সিটিতে ১ হাজার ৩১৮টি ভোটকেন্দ্র ও ৭ হাজার ৮৫৭টি ভোটকক্ষ এবং দক্ষিণ সিটিতে ১ হাজার ১৫০টি ভোটকেন্দ্র ও ৬ হাজার ৫৮৮টি ভোটকক্ষ রয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড