• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমার কোনো ব্যক্তিগত সহকারী নাই : ইশরাক

  নিজস্ব প্রতিবেদক

৩০ জানুয়ারি ২০২০, ১৮:৪০
ইশরাক
নির্বাচনি গণসংযোগে বক্তব্য রাখছেন ইশরাক হোসেন (ছবি : সংগৃহীত)

অস্ত্রসহ ব্যক্তিগত সহকারী আটকের বিষয়ে ডিএসসিসি নির্বাচনের বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন বলেন, আমার ব্যক্তিগত কোনো সহকারী নাই।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকালে রাজধানীর গোপীবাগে নিজ বাড়ির সামনে থেকে প্রচারণা শুরুর আগে তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, আমি বিএনপির পক্ষ থেকে দলীয়ভাবে নির্বাচন করছি। হাজার হাজার নেতাকর্মী আসছেন, তারা স্বপ্রণোদিত হয়ে আমার বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নিচ্ছে। এ নিয়ে বাইরের কে কী বলল, সেটা তো আমি জানি না, জানারও কথা না। আমাদের পক্ষে যে জনস্রোত তৈরি হয়েছে, তা দেখে নির্বাচনকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য জনগণের দৃষ্টিকে ভিন্ন দিকে নিতে এ ধরনের অপপ্রচার চালানো হচ্ছে।

সন্ত্রাসী কর্মকাণ্ড করতে জেলা কমিটি থেকে ঢাকায় লোক পাঠাচ্ছে বলে অভিযোগ করে তিনি বলেন, আমার কাছে এই রকম একটা ডকুমেন্ট আছে যে ঢাকার বাইরে থেকে আওয়ামী লীগ জেলা কমিটি থেকে লোক পাঠাচ্ছে। সন্ত্রাসী কর্মকাণ্ড করার জন্য তারা লঞ্চভর্তি নেতাকর্মী জড়ো করছে। ঢাকা শহরে তারা এই কাজটি করেছে। আমরা শঙ্কিত ভোটের দিন কী ঘটতে যাচ্ছে! আওয়ামী লীগ সন্ত্রাসী কর্মকাণ্ড করবে বলেই এখন বিএনপির নাম বলছে।

গতকাল বুধবার (২৯ জানুয়ারি) রাতে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতির বাসায় তল্লাশি চালানো হয়েছে দাবি করে ইশরাক বলেন, আমাদের অনেক নেতাকর্মীদের বাসায় তল্লাশি চালানো হয়েছে। কয়েকদিন আগে এখানে আমাদের ওপর যে হামলার ঘটনা ঘটেছে, সেখানে অনেক আহত হয়েছে। তাদের বাসায়ও তল্লাশি চালানো হচ্ছে। এগুলো স্থানীয়ভাবে হচ্ছে।

নির্বাচনের দিন পোলিং এজেন্ট দেওয়া নিয়ে কোনো সমস্যা দেখছেন কি না এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, গত কয়েকদিন বিভিন্ন জায়গায় আমাদের ওপর হামলার ঘটনা ঘটেছে। প্রচারে বাধা দিয়ে ব্যতিব্যস্ত রেখেছে তারা। পোলিং এজেন্ট নিয়ে কোনো সমস্যা হবে না। কেন্দ্র পরিচালনায় কমিটি নিয়েও কোনো সমস্যা নাই। আমাদের যথেষ্ট নেতাকর্মী রয়েছে। তারা পুরোপুরি মাঠে থাকবেন এবং একটি সুষ্ঠু নির্বাচনের জন্য তারা সচেষ্ট ও সক্রিয় রয়েছেন।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড